যে কারণে পরপর ১০ জনের সঙ্গে অন্তরঙ্গ চুম্বনে লিপ্ত হয়েছিলেন অ্যান

হলিউড অভিনেত্রী অ্যান হ্যাথওয়ে। ২ মে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘দ্য আইডিয়া অব ইউ’। মাইকেল শোওয়াল্টার নির্মিত ছবিটিতে তার সঙ্গে আছেন নিকোলাস গ্যালিতজিন। এই ছবির প্রযোজনায়ও যুক্ত আছেন অ্যান। 

সিনেমায় অভিনেত্রী একজন তালাকপ্রাপ্ত নারীর চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি একই নামের রবিন লির উপন্যাস থেকে নির্মিত হচ্ছে। তবে অনেকেই ‘হ্যারি স্টাইলস’-এর জীবনের সঙ্গে এটির মিল খুঁজে পাচ্ছেন। তারা মনে করেন এটি হ্যারির কাছ থেকে অনুপ্রাণিত হয়ে লেখা।

বিশেষ সূত্রে জানা যায়, ৪০ বছর বয়সী হ্যাথওয়েকে তালাকপ্রাপ্ত নারী সোফির চরিত্রে দেখা যাবে। সোফির স্বামী ড্যান তাকে খুব কম বয়সে ছেড়ে চলে যান। এরপর সমস্ত না পাওয়া, শোক দুঃখ সোফিকে সাহসী করে তোলে। তিনি ২৪ বছর বয়সী ব্রিটিশ সংগীতশিল্পী হেইস ক্যাম্পবেলের সঙ্গে দেখা করেন। যিনি ‘আগস্ট মুন’র লিড ভোকালিস্ট। এ অভিনেত্রী অস্কার থেকে শুরু করে গোল্ডেন গ্লোব, প্রাইমটাইম এমি, ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসহ সবই অর্জন করেছেন অনবদ্য অভিনয়গুণে। বক্স অফিসের সাফল্যেও ভরে আছে তার ঝুলি।

তবে ক্যারিয়ারের শুরুর দিকে অন্য অনেকের মতো তাকেও অনেক কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে হয়েছে। অনিচ্ছা সত্ত্বেও মানতে হয়েছে বিভিন্ন শর্ত। যেমন একবার সহশিল্পীর সঙ্গে রসায়ন জমবে কিনা, সেটা যাচাইয়ের জন্য তাকে পরপর ১০ জনের সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়েছিল! অনাগ্রহ সত্ত্বেও সে দিন ওই ১০ জনের সঙ্গে অন্তরঙ্গ হয়ে চুম্বনের পরীক্ষা দিয়েছিলেন অ্যান। মার্কিন সাময়িকী ভ্যারাইটির কাছে সেই ঘটনা অ্যান হ্যাথওয়ে নিজেই জানালেন। ২০০০ সালের ওই ঘটনার সঙ্গে জড়িত কারও নাম অবশ্য প্রকাশ করেননি। 

তবে অ্যান বলেন, “ওই সময়ে অভিনেতার সঙ্গে রসায়ন জমবে কিনা, সেই পরীক্ষার জন্য অন্তরঙ্গ হওয়ার কথা জিজ্ঞেস করাটা স্বাভাবিক ছিল। কিন্তু আদতে এটা খুবই বাজে একটি পন্থা। আমাকে বলা হয়েছিল, ‘আজ ১০ জন তরুণ আসছে, আর তুমি তাদের সহশিল্পী। তাদের সঙ্গে অন্তরঙ্গ হওয়া নিয়ে তুমি কি উচ্ছ্বসিত?’ মনে হচ্ছিল, আমার মধ্যে কোনো সমস্যা আছে, কারণ আমি উচ্ছ্বাস অনুভব করছিলাম না।”  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //