পর্ন তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু হয়েছে পর্ন তারকা সোফিয়া লিওনের। নিজের ফ্ল্যাট থেকেই মরদেহ উদ্ধার করা হয়েছে এই অভিনেত্রীর। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ২৬। 

সোফিয়া লিওনের মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার বাবা মাইক রোমেরো বলেন, গত ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে সম্পূর্ণ অচেতন ও নিস্তেজ অবস্থায় পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে।


সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে ভক্তদের কাছে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করতে আর্থিক সহায়তার জন্য আবেদন করেছেন সোফিয়া লিওনের বাবা।

ওই পোস্টে তিনি লিখেছেন, সোফিয়া ছিলো প্রিয় কন্যা, কারও বোন, নাতনি ও বন্ধু। নানান প্রাণীর প্রতিই গভীর ভালোবাসা ছিল তার। বিশেষ করে নিজের তিনটি পোষা প্রাণীকে ভীষণ ভালোবাসতেন সোফিয়া।

ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব। কিন্তু যারা ওকে ভালোবাসে, তাদের হৃদয়ে ওর স্মৃতি বেঁচে থাকবে।

এদিকে বেশ কয়েকটি সূত্র দাবি করেছে সোফিয়ার মৃত্যু স্বাভাবিক নয়। পরিবারও এই মুহূর্তে এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলো না।

সোফিয়ার মডেলিং এজেন্সি ‘হানড্রেড ওয়ান মডেলিং’-ও খবরটি নিশ্চিত করে। প্রতিষ্ঠানটি এক্সে স্ট্যাটাস দিয়ে লিখেছে, একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেক ভালোবাসতাম। তবে সেখানে আরও দাবি করা হয়— আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ১০ জুন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্মগ্রহণ করেন সোফিয়া। মাত্র ১৮ বছর বয়সে পর্ন দুনিয়ায় প্রবেশ করেন তিনি। সোফিয়ার আকস্মিক মৃত্যুতে শোকাহত তার পরিবার ও বন্ধুরা।

টিএমজেডের প্রতিবেদনের তথ্য অনুসারে গত তিন মাসের মধ্যে পরপর চার পর্ন তারকার মৃত্যু হয়েছে। 


সূত্র: এনডিটিভি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //