৭৯ বছর বয়সে বাবা হলেন হলিউড অভিনেতা রবার্ট ডি নিরো

সপ্তমবারের মতো বাবা হলেন ‘দ্য আইরিশম্যান’খ্যাত তারকা রবার্ট ডি নিরো। হলিউডের এ আইকনিক অভিনেতার বয়স ৭৯ বছর।

তার আসন্ন সিনেমা ‘অ্যাবাউট মাই ফাদার’র প্রচারের সময় নিজেই এই সুখবর দেন। এ সময় তিনি কথা বলেন পিতৃত্ব নিয়ে। যদিও এ সন্তানের মায়ের পরিচয় বা সন্তান ছেলে না মেয়ে তা নিয়ে কোনো কথা বলেননি অভিনেতা।

নিজের অভিভাবকত্ব নিয়ে মন্তব্য করার সময় নিরো জানান, যদিও তিনি তার সন্তানদের শাসন করতে পছন্দ করেন না, তবে কখনো কখনো তা প্রয়োজনীয়।

সাক্ষাৎকারের সময় তাকে তার ছয় সন্তান সম্পর্কে প্রশ্ন করা হলে রবার্ট ডি নিরো জানান, আসলে তিনি বর্তমানে সাত সন্তানের পিতা।

গোল্ডেন গ্লোব বিজয়ী এ তারকা পরিষ্কার জানিয়ে দেন, ‘আমার সবেমাত্র একটি বাচ্চা হয়েছে। ’

পরিবারের নতুন সদস্য সংযোজনের কথা জানালেও এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য শেয়ার করেননি নিরো। জানা যায়নি তার নতুন সন্তানের মায়ের পরিচয়। যদিও তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগেই একটি বেবিবাম্প-সহ ছবি শেয়ার করেছিলেন।

তবে খুব সম্ভব নিরোর সপ্তম সন্তানের মা টিফানি। তিনি একজন তাই চি প্রশিক্ষক। ২০১৫ সালে ‘দ্য ইন্টার্ন’-এর সেটে রবার্টের সঙ্গে দেখা করেন তিনি। যেখানে তিনি একজন মার্শাল আর্ট প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন।

তারা প্রথম ২০২১ সালে কাছাকাছি আসেন। ২০২২ সাল থেকে তাদের একসঙ্গে দেখা যায়। রবার্ট আর টিফনিকে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল ২০২৩ সালের মার্চ মাসে।

একাডেমি পুরস্কার বিজয়ী এই অভিনেতা তার প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের সঙ্গে কন্যা ড্রেনা (৫১) এবং পুত্র রাফায়েল (৪৬)-এর জন্ম দিয়েছেন। ১৯৯৫ সালে তিনি তার প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারন (২৭)-কে স্বাগত জানান। ডি নিরোর আরো একটি ছেলে এলিয়ট (২৪) এবং একটি মেয়ে হেলেন গ্রেস (১১) রয়েছে।

অনেকেই তার সপ্তম সন্তানের জন্মে বিষ্ময় প্রকাশ করেছেন। এমনকী অভিনেতার এই বয়সে এসে বাবা হওয়া নিয়েও হচ্ছে আলোচনা।

‘দ্য আইরিশম্যান’ তারকা ‘দ্য গডফাদার: পার্ট ২’, ‘র‌্যাগিং বুল’ এবং ‘ট্যাক্সি ড্রাইভার’র মতো সিনেমা দিয়ে পুরো বিশ্বের কাছে পরিচিত নিরো। তিনি দুটি একাডেমি পুরস্কার জিতেছেন। তার পুরো ক্যারিয়ারে অস্কারের মনোনয়ন পেয়েছেন সাতবার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //