স্বাস্থ্য মন্ত্রণালয়ের নতুন সচিব জাহাঙ্গীর আলম

স্বাস্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে যোগ দিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম এবং স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার অবসর গ্রহণ করেছেন। 

আজ সোমবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ উপলক্ষে ‘বিদায় সংবর্ধনা ও বরণ’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্যসেবা বিভাগ ও স্বাস্থ্য অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

স্বাস্থ্যমন্ত্রী অনুষ্ঠানে সদ্য বিদায়ী সিনিয়র সচিব আনোয়ারকে ফুল দিয়ে বিদায় জানান ও স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। একই সময়ে স্বাস্থ্যমন্ত্রী নতুন যোগদানকৃত সচিব জাহাঙ্গীর আলমকে ফুল দিয়ে বরণ করেন।

স্বাস্থ্যমন্ত্রী এসময় বলেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব হিসেবে দায়িত্ব নিয়ে আনোয়ার সততা ও অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করেছেন। বিদায়ের পরও স্বাস্থ্য সেবা বিভাগ বিদায়ী সিনিয়র সচিবের কর্মকাণ্ড স্বরণ রাখবে। নতুন যোগদান করা সচিব জাহাঙ্গীর আলমের আগামী দিনের কাজের মাধ্যমে জাতি তাকেও মনে রাখবে বলে উল্লেখ করেন ও শুভ কামনা জানান স্বাস্থ্যমন্ত্রী।

অনুষ্ঠানে নতুন সচিব জাহাঙ্গীর বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে কাজ করার সুযোগ পাওয়া নিঃসন্দেহে জীবনের অন্যতম একটি বিশেষ সুযোগ। এই সুযোগকে কাজে লাগিয়ে দেশের সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার মান বৃদ্ধিতে নিরলস কাজ করতে চাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //