নারী ফুটবলারকে হত্যার পর সাবেক স্বামীর আত্মহত্যা

আর্জেন্টিনার এক নারী ফুটবলারকে শ্বাসরোধ করে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন সাবেক স্বামী। সেই নারী ফুটবলারেরর অ্যাপার্টমেন্টে এই ঘটনা ঘটে। খবর ডেইলি মেইলের।

৩০ বছর বয়সী ফ্লোরেন্সিয়া গুইনাজু আর্জেন্টিনার ক্লাব আর্জেন্তিনো দি মেন্দোজার হয়ে খেলতেন। তিনি তার অ্যাপার্টমেন্টে সাবেক স্বামী ইগনাসিও আগাস্তিন নোত্তোর সঙ্গে থাকতেন। যেখানে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে খবরে বলা হয়েছে।

এই ঘটনার সময় জানালা দিয়ে একটি সতর্কতা চিরকুট ফেলা হয়। প্রতিবেশীদের উদ্দেশে লেখা সেই চিরকুটে লিখা ছিল, ৯১১ এ কল করুন। শিশুরা ঘরে একা রয়েছে।

ও গ্লোবোর বরাতে বলা হয়, সাবেক স্বামী নোত্তো গুইনাজুকে হত্যার পর এই চিরকুট লিখেন। এরপর নিজেই আত্মহত্যা করেন। ঘটনার সময় তাদের সাত ও পাঁচ বছর বয়সী দুটি সন্তান অ্যাপার্টমেন্টের মেইনরুমে প্লে-স্টেশনে ভিডিও গেম খেলছিল।

খবরে আরও বলা হয়, বড় ছেলে মাস্টার বেডরুমে টোকা দেয়। যেখানে হত্যাটি সংঘটিত হয়েছিল। তবে ঘরটি ভেতর থেকেই বন্ধ ছিল এবং কেউ কোনো আওয়াজ করছিলেন না। এরপর সে বাড়ির প্রঙ্গণে চলে যায়। ততক্ষণে প্রতিবেশীরা সেই চিরকুট পেয়ে পুলিশকে ফোন করে এবং দ্রুত পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

পুলিশ এরপর ঘরের মাস্টার বেডের দরজা ভাঙলে গুইনাজুকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। আর নোত্তোকে পাশেই তারের সঙ্গে ঝুলে থাকতে দেখা যায়।

গতকাল সোমবার (৮ এপ্রিল) পুলিশের প্রকাশিত বিবৃতি অনুসারে জানা যায়, ময়নাতদন্তে শ্বাসরোধের কারণে গুইনাজু মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //