এবার হত্যার হুমকি পেলেন দি মারিয়া

আর্জেন্টিনার ফুটবল সাফল্যের অন্যতম বড় কাণ্ডারি আনহেল ডি মারিয়ার। এবারি হত্যার হুমকি পেয়েছেন বিশ্বকাপজয়ী এই উইঙ্গার।

গতকাল সোমবার (২৫ মার্চ) ভোরে তার বাড়িতে একটি ধূসর গাড়ি থেকে হুমকিসংবলিত কাগজ ছুঁড়ে ফেলে যায় অজ্ঞাতরা।

সেই কাগজে ডি মারিয়ার পরিবারের উদ্দেশে লেখা ছিলো, আর্জেন্টাইন তারকা যদি শহরে ফেরেন, তাহলে প্রাদেশিক গভর্নর ম্যাক্সিমিলিয়ানো পুয়ারোও ডি মারিয়াদের নিরাপদে রাখার নিশ্চয়তা দিতে পারবেন না।

আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, রোজারিওতে দি মারিয়া ফিরলে তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলছেন আর্জেন্টাইন এই ফুটবলার। তবে গত সপ্তাহে দি মারিয়া জানিয়েছিলেন, ছেলেবেলার ক্লাব রোজারিও সেন্ট্রালে খেলেই ক্যারিয়ারের ইতি টানতে চান তিনি। এবার ওই ঘোষণার পরই হত্যার হুমকি পেলেন তিনি।

এদিকে সেই কাগজের বার্তা ও পুলিশের বরাত দিয়ে আর্জেন্টাইন নিউজ পোর্টাল ইনফোবে তাদের ওয়েবসাইটে তুলে ধরেছে, তোমাদের ছেলে আনহেলকে বলো রোজারিওতে না ফিরতে। সে যদি ফেরে, তোমাদের পরিবারের যেকোনো একজন সদস্যকে আমরা খুন করব। পুয়ারোও তোমাদের বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগুজে বার্তাই ফেলে যাই না, আমরা বুলেট আর লাশও ফেলে যাই।

এর আগে, গত বছর আকাশি-নীল শিবিরের বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর পরিবারের সুপারমার্কেটে বন্দুক হামলা করেছিল অজ্ঞাত সন্ত্রাসীরা। সেখানে সেই সন্ত্রাসীরা মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না লেখা কাগজও ফেলে রেখে গিয়েছিলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //