আত্মঘাতী গোলের ম্যাচে আর্জেন্টিনার ড্র

অলিম্পিক ফুটবলের চূড়ান্ত বাছাই পর্বে খেলছে আর্জেন্টিনা। কনমেবল অঞ্চলের প্রাক-বাছাই শেষে চার দল জায়গা পেয়েছে চূড়ান্ত বাছাইয়ে। বাছাই পর্বের প্রথম ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল। ম্যাচে লাল কার্ড দেখেন দুই আর্জেন্টাইন ফুটবলার।

হাভিয়ের মাশ্চেরানোর শিষ্যরা ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ে আত্মঘাতী গোলে। নিজেদের জালে বল জড়ান আর্জেন্টিনার লিয়ান্দ্রো ব্রে। এক গোলে পিছিয়ে পড়া আর্জেন্টিনা সমতায় ফেরে প্রতিপক্ষের আত্মঘাতী গোলে। ভেনেজুয়েলার কার্লোস ভিভাসের ভুলে ম্যাচে সমতা ফেরায় আলবিসেলেস্তেরা।

দ্বিতীয়ার্ধ্বে আর্জেন্টনাকে এগিয়ে নেন থিয়াগো আলমাদা। তার গোলে ২-১ এর লিড পায় দলটি। আলমাদার গোলের পর জয়ের দিকেই এগোচ্ছিল আর্জেন্টিনা। তবে, ম্যাচের একপর্যায়ে দুদলের খেলোয়াড়রা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে আর্জেন্টিনা দুজন ও ভেনেজুয়েলার একজনকে লাল কার্ড দেখান রেফারি।

৯ জনের দলে পরিণত হওয়া আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে ভেনেজুয়েলা। সেটিই হয়ে রয় শেষ গোল। এতে ২-২ সমতায় শেষ হয় খেলা। দুদলকেই একটি করে পয়েন্ট ভাগ করে নিতে হয়।

অন্যদিকে, প্যারাগুয়ের কাছে ১-০ গোলে হেরেছে ব্রাজিলের যুবারা। প্রথমার্ধ্বের শেষ দিকে গোল হজম করার আগে ২৯ মিনিটে পেনাল্টি মিস করে সর্বশেষ দুই অলিম্পিক ফুটবলে স্বর্ণজয়ী ব্রাজিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //