বার্সেলোনা ছাড়ছেন জাভি হার্নান্দেজ

গত মৌসুমে জাভি হার্নান্দেজের অধীনে বার্সা লা লিগা জিতলেও চলতি মৌসুমে খুবই বাজে সময় পার করছে স্প্যানিশ ক্লাবটি। বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ আগেই আভাস দিয়েছিলেন দলকে এই মৌসুমে শিরোপার লড়াইয়ে রাখতে না পারলে ছাড়তে পারেন ক্লাব। সর্বশেষ ঘরের মাঠে ভিয়ারিয়ালের কাছে পাঁচ গোল হজম করে ম্যাচ হেরেছে কাতালানরা। ব্যর্থতার দায়ভার কাঁধে নিয়ে শেষমেশ কঠিন সিদ্ধান্তের কথা জানালেন জাভি।

গতকাল শনিবার (২৭ জানুয়ারি) লা লিগার ম্যাচে ঘরের মাঠে ভিয়ারিয়ালের বিপক্ষে ৫-৩ গোলের বড় ব্যবধানে হেরেছে বার্সেলোনা। এই হারে শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে পড়েছে তারা।

ভিয়ারিয়াল ম্যাচ শেষে জাভি জানান, আগামী জুনে মৌসুম শেষেই বার্সেলোনার কোচের দায়িত্ব ছেড়ে দেবেন তিনি। ৩০ জুনই ক্লাবে তার শেষ দিন বলেও নিশ্চিত করেছেন তিনি।

তিনি বলেন, আমি জুনে বার্সেলোনা ছাড়ছি। আমরা এমন এক অবস্থানে রয়েছি যেখান থেকে ফেরা সম্ভব নয়। একজন কিউল হিসেবে আমি মনে করি, এটাই ক্লাব ছাড়ার সময়। আমি ৩০ জুন দায়িত্ব ছাড়ছি।

কিছুদিন আগেই অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে কোপা দেল রে থেকে বিদায় নিতে হয়েছিল বার্সেলোনাকে। সেই হারের রেশ না কাটতেই এবার ঘরের মাঠে বড় পরাজয়ের স্বাদ পেয়েছে কাতালানরা। সবমিলিয়ে মাঠে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //