নেইমারের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন

গত মাসে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের উরুগুয়ের বিপক্ষে ম্যাচে বাঁ পায়ে চোট পেয়েছিলেন নেইমার। পরে জানা গিয়েছিল, তার বাঁ পায়ের লিগামেন্ট ও মেনিসকাসিস ছিঁড়ে গেছে এবং অস্ত্রোপচার করাতে হবে। গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর) ব্রাজিলের একটি হাসপাতালে নেইমারের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

৩১ বছর বয়সী ব্রাজিল তারকার অস্ত্রোপচার করেছেন জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। পরে লাসমার সংবাদমাধ্যমকে বলেছেন, অস্ত্রোপচার সফল হয়েছে। আমরা ফল নিয়ে সন্তুষ্ট। তার লিগামেন্টের তন্তু পুনর্গঠনের সঙ্গে মেনিসকাসিসে দুটি চোটও ঠিক করা হয়েছে। 

নেইমার ইনস্টাগ্রামে এক বার্তায় অস্ত্রোপচারের খবরটি অনুসারীদের জানিয়ে বলেছেন, সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। সব ঠিক আছে...এখন সেরে ওঠায় ধৈর্য ও শক্তি চাই।

লাসমার জানিয়েছেন, বেলো হরিজেন্তোর মাতের দেই হাসপাতালে অস্ত্রোপচারের পর আরও ২৪ থেকে ৪৮ ঘণ্টা নেইমারকে অবস্থান করতে হবে। ২০১৮ সালে নেইমারের পায়ের পাতার চোটেও অস্ত্রোপচার করেছিলেন লাসমার।

গত ১৮ অক্টোবর বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ২-০ গোলে হারের ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়ের ধাক্কায় পড়ে গিয়ে চোট পেয়েছিলেন নেইমার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //