ঢাকায় এসেছেন কিংবদন্তি রোনালদিনহো

ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। আজ বুধবার (১৮ অক্টোবর) বিকেল কলকাতা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষে হোটেল রেডিসনে যান তিনি। রোনালদিনহোকে বরণ করে নিতে ব্যানার, বোর্ড দিয়ে সুসজ্জিত করা হয়েছে রেডিসন। 

বিশ্রাম নিয়ে তিনি সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে গণভবনের উদ্দেশে রওনা হবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে ব্রাজিল কিংবদন্তির। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন রোনালদিনহো।

এ ছাড়া জাতীয় পুরুষ ও নারী দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুনের সঙ্গে দেখা করবেন। গুঞ্জন রয়েছে, ব্রাজিল ফুটবল দলের সমর্থক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও সাক্ষাৎ করবেন রোনালদিনহোর সঙ্গে।

গত ৩ জুলাই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজ বাংলাদেশে এসেছিলেন। মার্টিনেজকে ঢাকায় এনেছিলেন ভারতের স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। তিনিই রোনালদিনহোকে ঢাকায় নিয়ে এসেছেন। যদিও মার্টিনেজের মতো রোনালদিনহোর সফরসূচি নিয়েও সাংবাদিকদের মাঝে ধোঁয়াশা রয়েছে। 

মধ্যরাতেই তার বাংলাদেশ ত্যাগ করার কথা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //