বিশ্বকাপ জেতানোর পরেই পেলেন বড় দুঃসংবাদ স্পেনের অধিনায়ক

ওলগা কারমোনা স্পেন নারী দলের অধিনায়ক। যার একমাত্র গোলে ইংল্যান্ডকে ১-০ ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো ফিফা নারী বিশ্বকাপ জিতে স্পেন। শিরোপা জেতার আধঘণ্টার মধ্যেই যেন জীবনের চিত্রটা পালটে গেল ওলগা কারমোনার। তিনি যখন শিরোপা উৎসবে মাতছেন তখনই পেলেন জীবনের সবচেয়ে বড় দুঃসংবাদ।

গতকাল রবিবার (২০ আগস্ট) রাতটা ওলগা কারমোনার জন্য শেষ পর্যন্ত মোড় নিলো ট্র্যাজেডিতে, বিশ্বকাপ জেতানোর খানিক পরেই জানতে পাড়ের তার বাবা আর পৃথিবীতে নেই। স্পেন ফাইনালে মাঠে নামার আগেই পৃথিবীর মায়া ত্যাগ করেন ওলগা কারমোনার বাবা। শেষবারের মতো মেয়ের উদ্দেশে দেওয়া বার্তায় জানিয়ে গিয়েছেন মেয়ের জন্য গর্বিত তিনি।

যদিও খেলায় প্রভাব পড়ার আশঙ্কায় পুরো দলের কাছে গোপন রাখা হয় সে খবর। অবশ্য মাঠে নিজের কাজটা ঠিকঠাকই করেছেন ওলগা। একমাত্র গোল করে দলকে জিতিয়েছেন। আর তারপরেই তাকে দেওয়া হয় বাবার মৃত্যুর সংবাদ। ওলগা কারমোনার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্পেনের ফুটবল ফেডারেশন। শোক বার্তায় জানানো হয়, এমন গভীর কষ্টের সময়ে ওলগা এবং তার পরিবারের জন্য আমাদের আন্তরিক আলিঙ্গন রইলো। আমরা তোমাকে ভালোবাসি ওলগা, তুমি স্প্যানিশ ফুটবলে ইতিহাসের অংশ।

এদিকে ২৩ বছর বয়েসী এই ডিফেন্ডারের বাবার মৃত্যুতে শোক জানিয়েছে তার ক্লাব রিয়াল মাদ্রিদও। ওলগা, তার পরিবার এবং বন্ধুদের জন্য ‘ভালোবাসা এবং সমবেদনা’ জানিয়েছে ক্লাবটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //