মাঠে ফিরেই নেইমারের জোড়া গোল

প্রাক মৌসুমের প্রীতি ম্যাচে আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) বাংলাদেশ সময় দুপুরে দক্ষিণ কোরিয়ার বুসান আসাইদ স্টেডিয়ামে স্থানীয় ক্লাব জেওনবাকের মুখোমুখি হয়েছিল পিএসজি। স্বাগতিক ক্লাবটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে ফরাসি জায়ান্টসরা।

এই ম্যাচ দিয়েই প্রায় পাঁচ মাস পর মাঠে ফিরেছেন নেইমার। প্রত্যাবর্তনের ম্যাচে জোড়া গোল করে দলের জয়ে বড় ভূমিকা রাখলেন তিনি। 

প্রথমার্ধে নেইমারের লিডে বিরতিতে যায় পিএসজি। পরে ম্যাচের ৮৩ মিনিটে ব্রাজিল তারকার দ্বিতীয় গোলে লিড দ্বিগুণ করে সফরকারীরা। ৮৮ মিনিটে পিএসজির স্কোর ৩-০ করেন রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা মার্কো আসেনসিও।

জার বেশেই ২০১৭ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। সে সময় তাকে ঘিরে ক্লাবটির কত স্বপ্ন ছিল! শুরুর দিকে ভালো সময়ই পার করেন এই ব্রাজিলিয়ান; কিন্তু ধীরে ধীরে সেটি হতাশায় রূপ নেয়। নিয়মিত চোটে পড়া, মাঠের বাইরের নানা বিতর্ক আর অফফর্ম পিএসজির সঙ্গে তার দূরত্ব তৈরি করে। একসময় তাকে বেচার জন্য কম দৌড়ঝাঁপ করেনি পিএসজি। তবে মেসির ক্লাব ত্যাগ আর এমবাপেকে নিয়ে অনিশ্চয়তার মধ্যে প্যারিস জায়ান্টসদের আশা ভরসা যে হতে পারেন এক নেইমারই, সেটিই যেন দেখালেন সেলেসাও তারকা। 

গত মৌসুমের বেশির ভাগ সময়ই চোট পরিচর্যায় কাটাতে হয়েছিল নেইমারকে। প্রাক মৌসুমের শুরুর ম্যাচগুলোতেও খেলতে পারেননি। আগামী ১৩ আগস্ট থেকে শুরু হবে লিগ ওয়ানের নয়া মৌসুম। প্রথম দিন থেকে পিএসজির জার্সিতে মাঠ মাতাতে প্রস্তুত নেইমার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //