অভিষেক ম্যাচ রাঙালেন করিম বেনজামা

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক চুকিয়ে গত মৌসুম শেষেই সৌদিতে পাড়ি জমান ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা । ইউরোপীয় ক্লাব ছেড়ে সৌদি আরবের আল ইত্তিহাদে নাম লিখিয়েছেন। তবে প্রথমবারের মতো গতকাল বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে ইত্তিহাদের জার্সিতে মাঠে নেমেছিলেন বেনজেমা। সেখানে দুর্দান্ত এক গোল ও অ্যাসিস্টে অভিষেকটাও তিনি রঙিন করে তুলেছেন।

ইএস তিউনিসের বিপক্ষে কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো বেনজেমার দল। এদিন ইত্তিহাদ শুরুতেই পিছিয়ে পড়েছিল। এরপর প্রথমার্ধে দুই দল ১-১ গোলে সমতায় ফিরলেও শেষ পর্যন্ত বেনজেমার দল ২-১ ব্যবধানে জিতে নেয়।

আরব চ্যাম্পিয়ন কাপের প্রথম ম্যাচে ২৬ মিনিটের গোলে পিছিয়ে পড়ে আল-ইত্তিহাদ। গোলটি করেন তিউনিসের মিডফিল্ডার উসামা বুগুয়েরার। এরপর সমতায় ফিরতে বেনজেমাদের তেমন সময় লাগেনি। ফ্রান্সের এই তারকা ফরোয়ার্ডের পাস থেকে ৩৫তম মিনিটে তাদের সমতায় ফেরান স্ট্রাইকার আবদের রাজ্জাক হামদাল্লাহ।

এরপর ইত্তিহাদ লিড পায় দ্বিতীয়ার্ধের দশম মিনিটে। ইগোর করোনাদোর পাস থেকে বল রিসিভ করেন বেনজেমা। এরপর ডি বক্সের বাইরে থেকে কোনাকোনি দূরপাল্লার এক দুর্দান্ত শটে তিনি বল জালে জড়ান। এরপর পুরো ম্যাচে আর কেউ গোল পায়নি। ফলে ২-১ গোলে জয় নিয়ে টুর্নামেন্টে শুভসূচনা করল ইত্তিহাদ। এই জয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছেন বেনজেমারা। দ্বিতীয় স্থানে রয়েছে আল শোর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //