আল হিলালে এমবাপ্পে

গত মৌসুম শেষ হওয়ার পর থেকেই কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জন শুরু হয়। এই সময়ে একাধিক ক্লাব ফ্রান্সের এই বিশ্বখ্যাত ফরোয়ার্ডকে দলে ভেড়াতে চাইছেন এমনটাও কানাঘুষাও রটে। তবে অবশেষে টাকার কাছেই ধরা দিতে যাচ্ছে পিএসজি!

রেকর্ড ২৫৯ মিলিয়ন ইউরোতে এই ফরাসি স্ট্রাইকারকে দলে ভেড়াতে যাচ্ছে সৌদির ক্লাব আল হিলাল, এই তথ্য নিশ্চিত করেছে স্কাই স্পোর্টস। 

যুক্তরাজ্য ভিত্তিক এই সংবাদ মাধ্যমের দাবি, ইতোমধ্যেই আল হিলালের প্রস্তাবে রাজি হয়েছে পিএসজি। এমনকি ফরাসি তারকার সঙ্গে আলোচনা করতে আল হিলালকে অনুমতিও দিয়েছে পিএসজি।  

অবশ্য এমবাপ্পের প্রতি আগ্রহী একাধিক ক্লাব। সেই তালিকায় আছে ইংলিশ প্রিমিয়ার লিগের আর্সেনাল, চেলসি এবং লিভারপুলের মতো ক্লাবও। এই দৌড়ে সবচেয়ে বেশি এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। এমবাপ্পে নিজেও চান লস ব্লাঙ্কোসদের হয়ে খেলতে। কিন্তু আল হিলালের বড় অঙ্কের আর্থিক প্রস্তাবেই হয়তোবা এবার সাড়া দিচ্ছেন তিনি।

এদিকে মৌসুম শুরুর আগে আল-হিলালের মূল লক্ষ্য ছিল লিওনেল মেসি। আর্জেন্টাইন এই বিশ্বকাপজয়ী তারকা অবশ্য বেছে নিয়েছেন ইন্টার মায়ামিকে। মেসিকে না পেয়ে এবার মেসিরই সাবেক সতীর্থ এমবাপ্পের দিকে হাত বাড়িয়েছে তারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //