তবে কি পরকীয়ায় মজতে চান নেইমার

ব্রাজিলিয়ান সংবাদকর্মী এরলান বাস্তোস গত মাসে দাবি করেন, ডিজিটাল প্ল্যাটফর্মের ইনফ্লুয়েন্সার ফের্নান্দো কাম্পোসের সঙ্গে নাকি প্রেম করছেন নেইমার। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ল্যান্স’ জানিয়েছে, কাম্পোস নিজেই জানিয়েছেন যে সর্বশেষ ভালোবাসা দিবসে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে ভালোবাসায় মজেছিলেন তিনি।

ব্রাজিলের অনলাইন সংবাদমাধ্যম মেট্রোপলিসকে নিজের দাবির সমর্থনে প্রমাণও দেখিয়েছেন ফের্নান্দো কাম্পোস। এসব নিয়ে বিতর্ক শুরু হওয়ায় ব্রুনার কাছে ক্ষমা চেয়ে ইনস্টাগ্রামে একটি খোলা চিঠি পোস্ট করেছিলেন নেইমার।

এমন ঘটনার সপ্তাহ না পেরোতেই আবারও নতুন পরকীয়া কান্ড করে বসলেন নেইমার। যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক মডেল সেলেস্তে ব্রাইট দাবি করেন, তাকে ব্যক্তিগত খুদে বার্তা পাঠিয়েছেন পিএসজি ফরোয়ার্ড। ইনস্টাগ্রামে ১৩ লাখ অনুসারী আছে সেলেস্তের।

ব্রাজিলের সংবাদমাধ্যম ইউওএল জানিয়েছে, সেলেস্তে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন। গত বৃহস্পতিবার সেই ছবিতে করতালির ইমোজি দিয়ে টেক্সট করেন ব্রাজিলিয়ান এই তারকা। সেলেস্তে বিষয়টি মোটেও ভালোভাবে নেননি।

ইউওএল জানিয়েছে, নেইমারের খুদে বার্তার স্ক্রিনশট প্রকাশ করে সেলেস্তে লিখেছিলেন, ‘প্রেমিকা কিংবা বউ থাকলে মেয়েদের এমন বার্তা পাঠানো অনুচিত। এটা ঠিক না। নিজের সঙ্গীর প্রতি ভীষণ অসম্মানজনক।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //