আজ সন্ধ্যায় আর্জেন্টিনার ম্যাচ দেখবেন যেভাবে

আজ সোমবার (১৯ জুন) দ্বিতীয় ও শেষ প্রীতি ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ইন্দোনেশিয়ার গেলোরা বুং কার্নো স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

তবে ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলবেন না রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসি। মেসিসহ বিশ্রামে থাকবেন অ্যানহেল ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডিও। গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের পরিবর্তে জেরনিমো রুলিকে শুরুর একাদশে দেখা যেতে। 

সব মিলিয়ে আগের ম্যাচের একাদশ থেকে ‘সাত-আটটি’ পরিবর্তন আসতে পারে। এদিন ম্যাচের শুরু থেকে একাদশে দেখা যেতে পারে সদ্যই ম্যানচেস্টার সিটির হয়ে ট্রেবল জেতা জুলিয়ান আলভারেজকেও।

অন্যদিকে এ ম্যাচের আগে দুঃসংবাদ আর্জেন্টাইন ভক্তদের জন্য। কারণ, বিশ্বচ্যাম্পিয়নদের এই ম্যাচটি দক্ষিণ এশিয়ার কোনো টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে না।

আর্জেন্টাইন গণমাধ্যম জানিয়েছে, দক্ষিণ আমেরিকান একটি ওটিটি প্ল্যাটফর্ম আলবিসেলেস্তেদের এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। গুগল প্লে স্টোরে ওটিটি প্ল্যাটফর্মের ‘ফ্যানাটিজ’ (Fanatiz) নামের অ্যাপটি পাওয়া যাবে। এ ছাড়া ওটিটি প্ল্যাটফর্ম ‘ভিইউ স্পোর্টস’-এও (VUSport) দেখা যাবে। অন্যদিকে ফোটমোবে (fotmob) সরাসরি লাইভ স্কোর দেখা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //