রোনালদোর সঙ্গে টানাপোড়েন, মুখ খুললেন জর্জিনা

কিছুদিন আগে ব্যক্তিগত বিমানে ওঠার সময় রোনালদো–জর্জিনার মধ্যে তর্কাতর্কি হয়েছে। ঘটনার সময় আরও কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন। ক্ষুব্ধ জর্জিনা নাকি সেদিন বিমানে কারো সঙ্গে কথাও বলেননি।

সম্প্রতি নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে 'আই এম জর্জিনা' সিরিজের দ্বিতীয় অংশ। যেখানে নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা প্রসঙ্গ সামনে এনেছেন জর্জিনা। সিরিজটি নিয়ে রোনালদো–জর্জিনার মধ্যে কিছুটা হলেও দূরত্ব তৈরি হয়েছে বলে খবর প্রকাশ করে 'এল ফুতবোলেরো'। গুঞ্জন রটেছে, দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।

স্প্যানিশ টিকটক তারকা অ্যাবেল প্লানেলেস একটি ঘটনা সামনে আনলে গুঞ্জন আরো ডালপালা মেলে। অ্যাবেল জানান, কিছুদিন আগে ব্যক্তিগত বিমানে ওঠার সময় রোনালদো–জর্জিনার মধ্যে তর্কাতর্কি হয়েছে। ঘটনার সময় আরও কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন। ক্ষুব্ধ জর্জিনা নাকি সেদিন বিমানে কারো সঙ্গে কথাও বলেননি।

সংবাদমাধ্যম এই ধরণের গুঞ্জনের খবর পেলে উঠেপড়ে লাগে তারকাদের পেছনে। ব্যতিক্রম হয়নি জর্জিনার ক্ষেত্রেও। এসব নিয়ে স্পেনের কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। উঠে আসে সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচনায়ও। রোনালদোর সঙ্গে জর্জিনা সুখী নন এমন খবরও ছাপানো হয়। যা মোটেও ভালো লাগেনি জর্জিনার। মানুষের মধ্যে জল্পনাকল্পনা বাড়ুক তিনি সেটি চান না।

রোনালদোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জনকে উড়িয়ে দিতে ইনস্টাগ্রামের দ্বারস্থ হয়েছেন জর্জিনা। রাতের আকাশের একটি ছবি পোস্ট করে, সঙ্গে গানের কয়েকটি লাইন জুড়ে দিয়েছেন। মার্কিন সংগীতশিল্পী রোমিও সান্তোসের 'ইফ আই ডাই' গান থেকে নেওয়া কথাগুলো এ রকম—পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে।

ক্যাপশনে কোনো ব্যক্তির নাম বা বিষয় উল্লেখ নেই। তবে কথাগুলো যে সম্প্রতি ছড়িয়ে পড়া গুঞ্জনের জবাব, তা না বললেও চলে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //