শিরোপার আরও কাছে বার্সেলোনা

শিরোপা জয়ের লড়াইয়ে আরও একধাপ এগিয়ে গেছে বার্সেলোনা। পয়েন্ট টেবিলের তলানির এলচেকে উড়িয়ে রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়েছে কাতালান ক্লাবটি। জয়ের পর আত্মতুষ্টির কথা বলেছেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ।

লা লিগায় শনিবার (১ এপ্রিল) রাতে এলচের বিপক্ষে ৪-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। রবার্ট লেভান্ডোভস্কির জোড়া গোলের সঙ্গে একটি করে গোল পেয়েছেন আনসু ফাতি ও ফেররান তরেস।

জয়ে লিগে ২৭ ম্যাচে ২৩ জয় ও দুই ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষ আরও মজবুত করেছে জাভির দল। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৬।

৪৩ বর্ষী জাভি বলেছেন, ‘শুরু থেকে শেষ পর্যন্তই আমরা ভালো খেলেছি। আমি এই দল নিয়ে খুশি। খেলোয়াড়রা যখন দারুণ কিছু করে, তখন এটি আমার জন্য অবশ্যই আনন্দের। সব থেকে ভালো ব্যাপার হল আমরা এখন ১৫ পয়েন্টে এগিয়ে আছি। দলের সবার পারফরম্যান্সে আমি দারুণ খুশি।’

আনসু ফাতিকে নিয়ে জাভি বলেছেন, ‘গোল পেলে ফরোয়ার্ডরা সবসময় আত্মবিশ্বাসী হয়ে ওঠে। দল আজ সবকিছুই নিখুঁতভাবে করেছে। তাদের তিনজনই গোল পেয়েছে। শেষদিকে যদিও ক্লান্ত হয়ে পড়েছিলেন আনসু। গোল ছাড়াও দলের জন্য সে কঠোর পরিশ্রম করেছে। এটাই আমাকে সন্তুষ্ট করেছে। যাদের গোল করার দরকার ছিল তারা গোল পেয়েছেন এবং আমি এতে সত্যিই খুশি।’

বুধবার ন্যু ক্যাম্পে কোপা ডেল রে সেমিফাইনালের দ্বিতীয় লেগে রিয়ালের মুখোমুখি হবে বার্সা। সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম লেগে ১-০ গোলের জয়ে এগিয়ে আছে জাভির দল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //