মেসির নাম শুনে ক্ষেপে গিয়ে যা করলেন রোনালদো

সৌদি প্রো লিগে গতকাল আল ইত্তিহাদ এফসির কাছে পরাজিত হয়ে হারের স্বাদ পেয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল আল-নাসর। পুরো ৯০ মিনিট খেলেও ম্যাচে সেভাবে প্রভাব ফেলতে পারেননি সিআরসেভেন। হারের কারণে চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি। ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে গ্যালারির কাছে যান তিনি। হাততালি দিয়ে সমর্থকদের সান্ত্বনা দেন তারা। তাতেই ঘটে বিপত্তি। সেসময় আল ইত্তিহাদ এফসির সমর্থকরা স্লোগান ধরেন লিওনেল মেসির নামে। যা সহ্য করতে পারেননি রোনালদো। ক্ষেপে গিয়ে নিজের রাগ উগড়ে দিয়ে মাঠেই। করে বসেন এক অদ্ভুত আচরণ।

প্রতিপক্ষের সমর্থকদের মেসি বন্দনার স্লোগান শুনে গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) মেজাজ ধরে রাখতে পারেননি সিআরসেভেন। সেখান থেকে হেঁটে আসার সময়ই রোনালদো রাগে ফুঁসতে থাকেন। তখন রোনালদো বারবার হাত তুলে এমন ভঙ্গি করছিলেন যে এটা কী হলো!

মাঠ থেকে টানেলে ঢোকার আগে দৌড়ে গিয়ে ডাগআউটের পাশে রাখা প্লাস্টিকের পানির বোতলে লাথি মারেন তিনি। এরপর কোনো দিকে না তাকিয়ে হাঁটতে হাঁটতে টানেলের ভেতরে চলে যান তিনি।

গতকাল আল ইত্তিহাদের বিপক্ষে রোনালদো পুরো ম্যাচই খেলেছেন। দলকে গোল এনে দেওয়ার সুযোগও তিনি পেয়েছিলেন প্রথমার্ধে। কিন্তু তার শট ঠেকিয়ে দেন আল-ইত্তিহাদের গোলকিপার। এর আগেই অবশ্য অফসাইডের শিকার হন তিনি। ফলে এমন হতাশা দেখা দেয় তার মাঝে। তবে পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ের কথা বলেছেন সাবেক রিয়াল তারকা। 

তিনি তার পোস্টে বলেন, ‘এই ফলাফলে হতাশ। কিন্তু আমরা আমাদের সামনে পড়ে থাকা মৌসুম আর খেলায় মনোযোগী। আল-নাসর সমর্থকদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা জানি, আপনারা সব সময় আমাদের পাশে আছেন।’

সবশেষ চার ম্যাচের সবকটিতেই জিতে উড়ছিলো রোনালদোর আল-নাসর। পর্তুগিজ সুপারস্টার ক্লাবের হয়ে শেষ চার ম্যাচে করেন ৭ গোল। একইসঙ্গে দুইটি অ্যাসিস্টও রয়েছে তার নামের পাশে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //