ডি মারিয়াকে পেতে চায় জুভেন্টাস

পাওলো দিবালা চলতি মৌসুমের শেষে জুভেন্টাস ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন। এই আর্জেন্টাইন তারকায় জায়গায় আরেকজন আর্জেন্টাইনকে অন্তর্ভুক্ত করতে চায় ওল্ড লেডিরা। এর মধ্যেই পিএসজি তারকা আঞ্জেল ডি মারিয়ার সাথে আলোচনা শুরু করেছে দলটি।

স্কাই স্পোর্টস ইতালিয়া এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে।

পিএসজির সাথে চলতি মৌসুম শেষে চুক্তির মেয়াদ ফুরচ্ছে ডি মারিয়ারও। নতুন করে চুক্তি নবায়ন হচ্ছে না বলেই জানিয়ে দিয়েছে ক্লাবটি। সেক্ষেত্রে নতুন ক্লাব খুঁজতেই হচ্ছে ডি মারিয়াকে। আর্জেন্টিনায় ফেরার ইচ্ছাই ছিল তার। তবে জুভেন্টাসের আগ্রহে ইউরোপে থেকে যেতে পারেন তিনি।

সংবাদ অনুযায়ী, আগামী গ্রীষ্মে ডি মারিয়াকে বিনামূল্যে স্বাক্ষর করার চেষ্টা চালিয়ে যাচ্ছে জুভেন্টাস। এর মধ্যেই তার মুখপাত্রের সাথে আলোচনা শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ। এক বা দুই বছরের চুক্তিতে তুরিনের ক্লাবে যোগ দিতে পারেন এ আর্জেন্টাইন। কারণ ক্যারিয়ারের শেষটা জন্মভূমি আর্জেন্টিনায় করতে চান ডি মারিয়া।

মূলত দিবালা দল ছাড়তে চাওয়ার কারণে একজন সৃজনশীল খেলোয়াড় চাইছে জুভেন্টাস। ধারাবাহিকভাবে সামনে থেকে যিনি অবদান রাখতে পারবেন দলে। যে কারণে ডি মারিয়ার প্রতি আগ্রহী হয়েছে ইতালিয়ান ক্লাবটি। বেতনভাতা নিয়ে বনিবনা না হওয়ায় জুভেন্টাস ছাড়ছেন দিবালা।

চলতি মৌসুমে পিএসজির হয়ে মোট ২৬টি ম্যাচে অংশ নিয়ে ১৬৪৪ মিনিট খেলেছেন ডি মারিয়া। প্রায় ম্যাচেই তাকে খেলতে হয়েছে বেঞ্চে থেকে। তবে সেই সময়ে, তিনটি গোল করেছেন তিনি। একই সাথে সাতটি গোলে সহায়তা করেছেন এ তারকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //