এল ক্লাসিকোর আগে রিয়াল শিবিরে দুঃসংবাদ

এল ক্লাসিকো আগ মুহূর্তে দুঃসংবাদ রিয়াল শিবিরে। রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস পেশিতে চোটের কারণে তিন ম্যাচের জন্য মাঠের বাহিরে থাকবেন বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম।

সামনের ম্যাচগুলো রিয়াল মাদ্রিদের জন্য মহাগুরুত্বপূর্ণই বটে। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে লিভারপুলের মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ। এরপরের ম্যাচেই লিগে বার্সেলোনার বিপক্ষে খেলবে জিদানের দল। ১৫ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগ নকআউটের ফিরতি ম্যাচে লিভারপুলের মাঠে খেলবেন কারিম বেনজেমারা। যার কোনো একটাতেও হার চলতি মৌসুমে দলটির শিরোপা-যাত্রাকে ব্যাহত করতে পারে বাজেভাবেই। এমনই এক সময়ে অধিনায়ক সার্জিও রামোসকে হারাল রিয়াল।

এর আগে (৩১ মার্চ) স্পেনের হয়ে কসভোর বিপক্ষে বদলি হিসেবে মাঠে নেমেছিলেন দলটির অধিনায়ক সার্জিও রামোস। এরপর সেদিন রাতেই রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায় স্প্যানিশ এই ডিফেন্ডারের চোটের কথা।

রামোসের চোট সমস্যা অবশ্য নতুন কিছু নয়। চলতি মৌসুমে চারটি ভিন্ন চোটে সর্বমোট ৮৮ দিন মাঠের বাইরে ছিলেন তিনি। খেলতে পারেননি সর্বমোট ১৮ ম্যাচে।

এদিকে রামোসের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টও অবশ্য নির্দেশ করছে বড় সময়ের জন্য ছিটকে যাওয়ার দিকেই। তিনি লিখেছেন, ‘এমন মহাগুরুত্ববহ ম্যাচগুলোয় খেলতে না পারাটা আমাকে বেশ পীড়া দেয়।’

রিয়াল শিবির যে রামোস ছাড়া তা শেষ দুই মৌসুমে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল থেকে বিদায় নিয়েছে দুই বার। দু’বারই নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি রামোস। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //