বার্সা প্রেসিডেন্টকে ধুয়ে দিলেন পিকে

গত কয়েক মাস ধরেই খারাপ সময় যাচ্ছে ফুটবল ক্লাব বার্সেলোনার সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউর। একের পর বিতর্কিত কর্মকাণ্ডে হয়েছেন সমালোচিত। এমনকি বার্সা সমর্থকেরাও তাকে ক্লাবে চাচ্ছেন না। এবার বার্সা সভাপতিকে এক হাত নিলেন দলটির পরীক্ষিত ফুটবলার জেরার্ড পিকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম লা ভ্যানগার্দিয়াতে দেয়া সাক্ষাৎকারে পিকে বলেছেন, আমাদের সমালোচনা করতে ক্লাবের টাকা খরচ করাটা বর্বরোচিত। বার্তোমেউয়ের কাছে এ ব্যাপারে ব্যাখ্যা চাইলে তিনি বলেন যে, আমি কিছু জানি না। তার কথাটা বিশ্বাস করেছিলাম। পরে দেখি এই প্রকল্পের দায়িত্বে থাকা ব্যক্তি এখনো ক্লাবে আছেন, এটা ভীষণ কষ্টকর।

মেসি প্রসঙ্গ তিনি বলেন, আমি সভাপতি হলে অন্যরকম ভূমিকা নিতাম। লিওকে বলেছিলাম, একটু অপেক্ষা করো। তখন এ নিয়ে তার সঙ্গে তেমন কথা হয়নি। ভেবেছিলাম এটা তার সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়। মনে আছে শুধু এটুকু বলেছিলাম; মাত্র একটা বছরের ব্যাপার, এরপর তো নতুন কেউ (সভাপতি) আসবে।

সম্প্রতি পিকেসহ বেশ কয়েকজনের সঙ্গে চুক্তি নবায়ন করেছে বার্সেলোনা। পিকে বলেন, আমি নিজেকেই প্রশ্ন করেছি, ইতিহাসের সেরা খেলোয়াড়, যাকে পেয়ে আমরা ধন্য, সে কীভাবে হুট করে একদিন বুরোফ্যাক্স পাঠিয়ে ক্লাব ছাড়তে চায়, কারণ সে মনে করে ক্লাব তার কথা শুনছে না? এটা স্তম্ভিত করে দেয়। জানি না কী ঘটছে। লিওর সবকিছু প্রাপ্য। বার্সেলোনার স্টেডিয়ামে যেকোনো স্পনসরের আগে তার নাম থাকা উচিত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //