বাংলাদেশি ভক্তদের জন্য লা লিগার ‘ই-স্পেস’ অ্যাপ চালু

এফসি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ সিএফের মধ্যকার বহুল প্রত্যাশিত দ্বৈরথ এল ক্লাসিকো অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ অক্টোবর। যার অপেক্ষায় এখন বিশ্বের সব ভক্ত।

সেই ম্যাচ উপভোগ করার সেরা অভিজ্ঞতা দিতে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য লা লিগা চালু করেছে লা লিগা ই-স্পেস অ্যাপ। এ অ্যাপে থাকছে মজার সব সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী ঘটনা এবং খেলার শেষ মুহূর্তের সব চাঞ্চল্যকর তথ্য। 

এ অ্যাপে ভক্তরা পাচ্ছেন আগের সব এল ক্লাসিকো ম্যাচ, ম্যাচগুলোর মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, লা লিগা অ্যাম্বাসেডরদের বক্তব্য, বিভিন্ন গেম ও আরো অনেক কিছু।

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দ্বৈরথ এল ক্লাসিকো বিশ্বের বৃহত্তম ফুটবল ম্যাচগুলোর একটি ও ক্লাব পর্যায়ের বৃহত্তম ম্যাচ হিসেবে বিবেচনা করা হয়।

নতুন অ্যাপের মাধ্যমে দর্শকরা এল ক্লাসিকো সম্পর্কে তাদের ধারণা আরও ঝালিয়ে নিয়ে কোন দল শীর্ষে থাকবে তা নিয়ে জ্ঞানগর্ভ আলোচনায় মেতে উঠতে পারবেন। অ্যাপটির মাধ্যমে ভক্তরা শুধুমাত্র আগের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তারা ভার্চুয়ালি স্টেডিয়াম ও লা লিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।

২৪ অক্টোবর স্থানীয় সময় রাত ৮টায় লা লিগার অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশি ভক্তরা ইউরোপের সবচেয়ে অভিজাত দুটি ক্লাবের মধ্যে চিরপ্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচ দেখতে পারবেন একদম বিনামূল্যে।

এ সম্পর্কে লা লিগার ইন্ডিয়ান সাব কন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন, বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ। আমরা দেখেছি এ দেশে লা লিগার ভক্ত অনেক। লা লিগার ফেসবুক পেজে প্রায় পঞ্চাশ লাখ ভক্তের সাথে সংযুক্ত হওয়া ও তাদের ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম ও আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা ও মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেয়ার জন্য লা লিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।

ভক্তরা লা লিগা ই-স্পেস অ্যাপটি ১৯ অক্টোবর থেকে ব্যবহার করা যাচ্ছে। গুগল প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে। যদি কেউ লিংকের মাধ্যমে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে অ্যাপ ব্যবহার করেন, তাহলে ব্যবহারকারী তার পছন্দের ক্লাব অনুযায়ী রিয়েল মাদ্রিদ ও বার্সেলোনার অফিসিয়াল জার্সি জেতার সুবর্ণ সুযোগ পাবেন। -ইউএনবি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //