বিজয়ের আয়োজনে কে ক্র্যাফ্ট

বিশেষ দিন ও উৎসবগুলোকে সর্বদাই পোশাকের মাধ্যমে তুলে ধরে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করতে কে ক্র্যাফটের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বিজয় দিবসের মতো একান্ত নিজেদের উৎসবে কে ক্র্যাফট তার দেশপ্রেমী ক্রেতা সঙ্গীদের সাথেই পথ চলছে। বিজয়ের এই আবেগ ছড়িয়ে দিতে তাই প্রতি বিজয়েই থাকে কে ক্র্যাফটের বিশেষ আয়োজন, যা লাল সবুজে উজ্জীবিত। বিজয় দিবসের এই দিনটি কাটুক না লাল সবুজের পোশাকে।

সময়, আবহাওয়া ও পরিবেশ অনুযায়ী পোশাক ভাবনায় এই দিনে মেয়েদের প্রধান সঙ্গী হতে পারে লাল সবুজের শাড়ি। এছাড়াও বেছে নিতে পারেন আরামদায়ক সালোয়ার-কামিজ, কুর্তি কিংবা ভিন্ন কোন প্যাটার্নের টপ বা টিউনিক। শীতে উষ্ণতার প্রয়োজনে অন্য কোন রঙের পোশাকে জড়িয়ে নিতে পারেন লাল সবুজের শাল।


প্রতি বছরের মতোই ছেলেদের পোশাকে থাকছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, শাল, কটি, মাফলার। বিজয়ের ফ্যাশনে লাল অথবা সবুজ রঙের পাঞ্জাবির সাথে মিলিয়ে পরতে কটি বেছে নিতে পারেন চমৎকার সব সংগ্রহ থেকে।  শিশুদের জন্য রয়েছে নানা পোশাকের আয়োজন। বরাবরের মতোই থাকছে যুগল ও পরিবারের সকল সদস্যদের সাথে মিলিয়ে পরার জন্য উপযোগী পোশাক।

কে ক্র্যাফটের এবারের বিজয়/২৩ আয়োজন করা হয়েছে প্রধানত রাগ, ডুডলিং, জিওমেট্রিক, জামদানী, র্ট্যাডিশনাল সহ নানা মোটিফের অনুপ্রেরণায়। এছাড়াও থাকছে বাংলাদেশের পতাকা এবং মানচিত্র নিয়ে করা নানা পোশাক। 


কটন, ডিজাইন্ড কটন, কোটা কটন, লিনেন, নীট ও তাঁত এর মতো আরামদায়ক ফ্যাব্রিকে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে স্ক্রিনপ্রিন্ট, হাতের কাজ ও এমব্রয়ডারি করা হয়েছে। রঙ হিসেবে ব্যবহৃত হয়েছে গ্রীন, বোটল গ্রীন, ফরেস্ট গ্রীন, পেইল গ্রীন, রেড, অরেঞ্জ, অফ-হোয়াইট। তবে অন্যান্য রঙের সমন্বয়ও থাকছে। বিজয়ের ভাবনায় লাল-সবুজের পোশাক ছাড়াও নানরকম স্যুভেনির ও উপহার সামগ্রীও থাকবে।

কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনাসহ সকল আউটলেট ছাড়াও অনলাইন kc kaykraft.com থেকে বিজয়ের এর পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //