শহিদ নাকি রণবীর, কে আসছেন ঢাকায়

আসছে সেপ্টেম্বরে এক মেগা ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে গান বাংলা টেলিভিশন। যেখানে বলিউডের বড় বড় সব তারকাদের সন্নিবেশ ঘটবে। তারই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন চ্যানেলটির কর্ণধার কৌশিক হোসেন তাপস। শহিদ কাপুর নাকি রণবীর সিং? বলিউডের এই দুই সুপারস্টার এর মধ্যে ঢাকার মঞ্চে কার পারফর্মেন্স দেখতে চান দর্শক? এমন প্রশ্নই ছুড়ে দিয়েছেন তিনি।

দুই অভিনেতার ছবি শেয়ার করে নিজের ফেসবুক পেজে এমনই একটি পোল ছেড়েছেন তাপস। তাতে পছন্দের তারকাকে ভোট দিচ্ছেন ভক্তরা। ভোটে রণবীরের চেয়ে শহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেছে।

জানা যায়, টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম সর্ববৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া নানা বর্ণিল ইভেন্ট আয়োজন করে ইভেন্ট সেক্টরে নতুন ধারা সৃষ্টির পাশাপাশি ও আন্তর্জাতিক মান অর্জন করেছেন এ পাওয়ার কাপল।

গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরে যে মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। তারই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস। কারা উপস্থিত হবেন তা নির্বাচনের কিছু সুযোগ থাকছে ভক্তদের জন্যও। তাই তাপসের এই ভোট আহ্বান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //