একই দিনে দুই বাংলায় জয়ার দুই সিনেমা

আগামী ৯ ফেব্রুয়ারি দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসানের দুইটি ছবি এদিন দুই দেশে মুক্তি পাচ্ছে। পশ্চিমবঙ্গে আসছে তার নতুন সিনেমা ‘ভূতপরী’, একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’। 

বাংলাদেশে জয়ার ‘পেয়ারার সুবাস’ মুক্তির খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক ও প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল।

আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তির জন্য ইতিমধ্যেই চলচ্চিত্র প্রযোজক সমিতিতে নিবন্ধন করা হয়েছে। ‘পেয়ারার সুবাস’-এ জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকারসহ অনেকে।

নির্মাতা নুরুল আলম আতিক বলেন, ছবি মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন। আমার দিক থেকে যা যা দরকার আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে বুঝিয়ে দিয়েছি।

এদিকে, সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’র দিনক্ষণ অনেক আগে থেকেই চূড়ান্ত। সে অনুযায়ীই মুক্তি পাবে সিনেমাটি। 

এতে জয়া ছাড়াও আছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুকসহ অনেকে। গেল ১ জানুয়ারি থেকে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে ‘ভূতপরীর’ প্রচারণা শুরু করেছেন জয়া।

‘ভূতপরীর’ একটি মোশন পিকচার শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন, মানুষ মরে ভূত হবে, ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত ‘ভূতপরী’। আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //