ব্যবসায় নামলেন শাকিব খান

সিনেমার পর এরবার নতুন পরিচয়ে সামনে এলেন ঢালিউড কিং শাকিব খান। রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক কসমেটিক ব্যবসায় নাম লেখালেন তিনি। 

যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে। শুধু বাংলাদেশ নয়, শাকিব খানের এই কম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে। আন্তর্জাতিক এই ব্যবসায়িক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হলেন শাকিব খান। 

এ উপলক্ষে আজ শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১টায় রাজধানীর পাঁচতারা হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনের মাধ্যমে শাকিব খানের নবযাত্রার ঘোষণা দেওয়া হয়। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রিমার্কের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং  এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)। 

রিমার্ক এইচবি পরিচালক শাকিব খান বলেন, নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। দিনের পর দিন নকল পণ্যের পেছনে টাকা ব্যয় করে ভোক্তারা অর্থনৈতিক হয়রানিরও শিকার হচ্ছেন। ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে পরিত্রাণ দিতে, জনসাধারণের দুরবস্থার কথা চিন্তা করে আমি, আপনাদের ভালোবাসার শাকিব খান দেশের বাজারে রিমার্কের মাধ্যমে অথেনটিক কসমেটিকস প্রডাক্ট নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছি। আমরা জানি যে স্কিন আমাদের শরীরের সবচেয়ে বড় অর্গান এবং স্কিনের যত্নে আমরা বিভিন্ন সময় নানা রং ফর্সাকারী ক্রিম ও অন্যান্য প্রসাধনী ব্যবহার করি। সেই পণ্যগুলো যদি হয় ভেজাল, তা আমাদের জন্য হয়ে দাঁড়ায় ভীষণ ক্ষতিকর।

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক শাকিব খান বলেন, রিমার্ক হবে বাংলাদেশের প্রথম মডেল ইন্ডাস্ট্রি, যার মাধ্যমে পৃথিবীর বুকে বাংলাদেশ নতুনভাবে জায়গা করে নেবে। দেশের স্কিনকেয়ার ও কালার কসমেটিকস সেক্টরের সর্বোচ্চ বিনিয়োগকারী প্রতিষ্ঠান রিমার্কের মাধ্যমে আমদানিনির্ভর কসমেটিকস খাত একটি রপ্তানিযোগ্য শিল্প খাতে রূপান্তরিত হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //