‘কেন্দে দিয়েছি’ বলায় ট্রল, মামলা করবেন লুবাবার মা

সিমরিন লুবাবা। তিনি একজন শিশুশিল্পী আজকাল অনেক অনুষ্ঠানেই গণমাধ্যমের মুখোমুখি কথা বলতে দেখা যায় তাকে। প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি হওয়ায় লুবাবাকে সবাই একটু ভিন্ন নজরেই দেখে থাকেন। অন্য শিশুশিল্পীদের তুলনায় মিডিয়া ফোকাসে থাকেন তিনি। তবে বেফাঁস কথা বলে সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকারও হতে হয় তাকে।

কদিন আগে গণমাধ্যমের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। এ নিয়েই তাকে ট্রল করছেন নেটিজেনদের অনেকেই।

বিষয়টি নিয়ে সরব হয়েছেন তার মা জাহিদা ইসলাম। তিনি জানালেন, লুবাবাকে যারা ট্রল করছেন তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

লুবাবার মা বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলে হারুন সাহেবের (অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ) সঙ্গে কথা বলব। কারণ এটা আমার সন্তানের জন্য সমস্যার সৃষ্টি করছে।’

এছাড়া সোশ্যাল মিডিয়ায় লুবাবার নামে বহু ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘লুবাবার নামে প্রচুর ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। ও টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।’

জাহিদা ইসলাম বলেন, ‘লুবাবাও বলেছে, মাম্মি, আমরা হারুন আংকেলের কাছে যাব। এটা নিয়ে তার সঙ্গে কথা বলব।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //