শেহনাজের সাহসী জবাব

‘বিগ বস ১৩’-এ প্রতিযোগী থাকাকালে সালমান খানের নজরে পড়েন শেহনাজ গিল। পাঞ্জাবি ছবিতে কাজ করার কয়েক বছরের মধ্যে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি।

২০১৯ সালে ‘বিগ বস ১৩’-এর অন্যতম প্রতিযোগী ছিলেন এ গ্ল্যামারকন্যা। সেই রিয়্যালিটি শোয়ের দৌলতেই মায়ানগরীতে নিজের পরিচিতি তৈরি করেন তিনি। প্রয়াত অভিনেতা ও ‘বিগ বস ১৩’-এর অন্যতম প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লর সঙ্গে প্রেমের জল্পনার কারণেও অভিনেত্রীকে নিয়ে কম আলোচনা হয়নি।

‘বিগ বস্’-এর ঘরে থাকাকালীনই নিজের চেহারার জন্য বারবার সমালোচনার শিকার হয়েছেন তিনি। এমনকি পোশাক নির্বাচনের কারণে লাল গালিচাতেও ট্রলিংয়ের সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে তাতে দমে না গিয়ে নিজের কর্মজীবনে এগোতে চান অভিনেত্রী। এর মধ্যেই অভিনেত্রী হিসেবে ‘সাহসী’ পদক্ষেপ নিতে রাজি হয়েছেন। এমনকি বিশেষ এক ব্যক্তির অনুরোধে ক্যামেরার সামনে পোশাক খুলতেও অসুবিধা নেই তার, নিজেই জানালেন!

বলিউডে তিনি পা রেখেছেন চলতি বছরেই। এখন পর্যন্ত কাজ করেছেন দুটি ছবিতে। চলতি বছরে সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশও করেছেন। ছবিটি দর্শকের মন টানতে না পারলেও নিজের আখের বেশ ভালোই গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী।

সোনম কাপুরের বোন রিয়া কাপুর প্রযোজিত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবিতে ভূমি পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন। আগামী ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে এই ছবি। এটি এই প্রজন্মের কমেডি ঘরানার ছবি।

ছবির মূল গল্প কণিকা কাপুরকে (ভূমি পেডনেকর) কেন্দ্র করে। ত্রিশের কোঠায় থাকা এক সিঙ্গেল মহিলার গল্প। কণিকা নিজের জীবনের সত্যিকারের ভালোবাসা এবং শারীরিক সুখের সন্ধানে। সেই সফরের গল্প উঠে আসবে গল্পের পরতে পরতে।

সম্প্রতি এ ছবিরই এক প্রচার অনুষ্ঠানে হাজির ছিলেন শেহনাজ। সেখানে নিজের পোশাক নির্বাচন সংক্রান্ত সমালোচনারও জবাব দেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় এক নেটাগরিক তাকে উদ্দেশ্য করে লেখেন, ‘পোশাক পরার কী দরকার! খুলে ফেললেই তো পারেন!’ সেই মন্তব্যের উত্তর দিতে গিয়ে শেহনাজ বলেন, ‘রিয়া কাপুর বললে আমি পোশাক খুলে ফেলতেও রাজি!’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //