হিন্দি সিনেমা আমাদের দেশের জন্য না, আমার কথাই সত্য হলো: ডিপজল

গত শুক্রবার (২৫ আগস্ট) দেশের ৩২টি সিনেমা হলে মুক্তি পায় ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি। বাংলাদেশে মুক্তির পর রীতিমতো মুখ থুবড়ে পড়েছে বলিউড ভাইজান সালমান খান অভিনীত এই সিনেমাটি। 

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানাচ্ছে, বাংলাদেশে মুক্তির প্রথম দিনে মাত্র দুই লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এই সিনেমার। তাই বলা যায়, বাংলাদেশি দর্শকদের হলমুখী করতে পারেনি ‘কিসি কা ভাই কিসি কি জান’। 

শুধু সালমানের সিনেমাই নয়, এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাও মুক্তি পেয়েছিলো বাংলাদেমে। সে সিনেমাও আশানুরূপ ব্যবসা করতে পারেনি। ফলে বাংলাদেশে হিন্দি সিনেমা প্রেক্ষাগৃহে চলবে কি না সেই প্রশ্নের সৃষ্টি হয়েছে। 

দেশের বাজারে হিন্দি সিনেমা ভালো চলবে না, এমনটা আগেই জানতেন অভিনেতা ডিপজল। তার কথায়- আমাদের দেশের সামাজিক, পারিবারিক মূল্যবোধসম্পন্ন গল্পের সিনেমাই সাধারণ দর্শকরা বেশি পছন্দ করে। বলিউডে যে সংস্কৃতির সিনেমা হয়, তা আমাদের দর্শক দেখবে না। আমি নিজে সিনেমা হল চালিয়েছি। আমি ভালো করে জানি দর্শক কি ধরনের সিনেমা পছন্দ করেন। আমার অভিজ্ঞতার আলোকেই বলেছিলাম, আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না। আমার কথাই প্রমাণিত হয়েছে।

ডিপজল বলেন, আমি এ কথা আগে বলেছি, এখনও বলছি, হিন্দি সিনেমা আমাদের দেশের জন্য না। দর্শক টিভিতে বা অনলাইনে হিন্দি সিনেমা দেখতে পারে, তবে টিকেট কেটে হলে গিয়ে হিন্দি সিনেমা দেখবে না।

তিনি আরও বলেন, এ সপ্তাহে যে হিন্দি সিনেমাটি মুক্তি পেয়েছে, সেটা দর্শক একদমই দেখছে না। অনেক দর্শক জানেও না একটি হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে। আমাদের দেশে আজ থেকে বিশ-বাইশ বছর আগেও অমিতাভ, শাহরুখ খান অভিনীত সিনেমা উৎসব করে চালানো হয়েছিলো। সেগুলোও দর্শক দেখেনি। অমিতাভের বাগবানের মতো সিনেমা চলেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //