বিয়ে করেছেন ফারিণ

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। একাধারে নাটক ও ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। পাশাপাশি বড়পর্দায়ও দেখা গেছে তাকে। অভিনয়গুণে অল্প সময়েই জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। প্রতিনিয়তই নিজেকে তুলে ধরছেন নানা চরিত্রে। কখনও প্রেমিকার চরিত্রে, কখনও স্ত্রীর চরিত্রে আবার কখনও বা প্রতিবাদী নারীর চরিত্রে। 

অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল ফারিণ বিয়ে করে হানিমুনে মালদ্বীপ গিয়েছিলেন এবং বর তার কাজিন। তবে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তাসনিয়া ফারিণ গণমাধ্যমকর্মীদের বারবার এড়িয়ে যান।

আজ সোমবার (১৪ আগস্ট) ফেসবুকে এক পোস্ট দিয়ে নিজেই জানিয়ে দিলেন বিয়ে করেছেন তিনি।গত শুক্রবার (১১ আগস্ট) পারিবারিক ভাবেই এই বিয়ের কাজ সম্পন্ন করেছেন ফারিণ।

দীর্ঘ এক স্ট্যাটাসে ফারিণ লেখেন, সাড়ে আট বছর ধরে রেজওয়ানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলাম। খানিকটা তাড়াহুড়া করে আকদ সম্পন্ন হয়। কারণ, আমার বর বিদেশে চাকরি করেন। তিনি আবার দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

তিনি আরও বলেন, ক্যামেরার সামনে আসার আগে আমি যখন কলেজছাত্রী, তখন আমাদের ভালোবাসা শুরু। তোমার আগে আমার জীবন দ্রুত বদলে গেছে। তবে আমার কাজের সঙ্গে যুক্ত না থেকেও তুমি আমার পাশে ছায়ার মতো ছিলে, সবসময় আমাকে উৎসাহ দিয়ে আমার সাপোর্ট সিস্টেম হয়ে ছিলে। আমাদের কৈশোরের ভালোবাসা অবশেষে প্রত্যাশিত পূর্ণতা পেল। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি একজন হাসব্যান্ড পেয়েছি। মনে হচ্ছে, আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।

ফারিণের বিয়ের খবর শুনে অনুরাগী ও সহকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্য পোস্টের মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।

২০১৭ সালে অভিনয় জগতে আসেন ফারিণ। ‘আমরা আবার ফিরবো কবে’ এই নাটকের মাধ্যমে ছোট পর্দায় তার অভিষেক হয়। তাসনিয়ার উল্লেখযোগ্য নাটকের মধ্যে ‘চারকাহন’,‘টাপুর-টুপুর’, ‘দৌড়া বাজান’, ‘পুলিশ একজন মানুষ’, ‘লাডডু সোনা’, ‘মাস্ক’ এ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

এছাড়া জি ফাইভের ওয়েব সিরিজ ‘ট্রল’ , ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যা’, ‘পাশের বাসার মেয়ে’, ‘নেটওয়ার্ক এর বাইরে’ অভিনেত্রীকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে ‘কারাগার’ সিরিজেও অভিনয় করে প্রসংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয় গুণ, নানা ভঙ্গিমা ও হাসিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তাসনিয়া ফারিণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //