জনপ্রিয়তায় ভয় পেয়ে প্রার্থিতা বাতিল করা হয়েছে: হিরো আলম

আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম (হিরো আলম) বলেছেন, জনপ্রিয়তায় ভয় পেয়ে বারবার আমার প্রার্থিতা বাতিল করা হচ্ছে।

আসন্ন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে হিরো আলম মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান। এক শতাংশ ভোটার সংক্রান্ত জটিলতায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।

মনোনয়ন বাছাই শেষে আজ রবিবার (১৮ জুন) সকালে এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, নির্বাচন কমিশনার বলেন আর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বলেন; আমাকে দেখে তারা ভয় পায় কি না জানি না। তারপরেও প্রতিবার আমি প্রার্থিতা ফিরে পাই। কিন্তু ফিরে পেয়েও লাভ হয় না। জয়ী হয়েও ছিনিয়ে নেওয়া হয়।

আদালতে যাওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ওনারা যে ভোটারের সংখ্যার কথা বলেছে তা আমি দিয়েছি। বিদ্যুৎ বিল, গ্যাস বিল, ঋণ খেলাপি, মামলাসহ কোন কিছুই দোষ খুঁজে পায়নি। তারা (নির্বাচন কমিশন) ১০ জন ভোটার নাকি খুঁজে পায়নি। কিন্তু আমার ভোটাররা এখানে উপস্থিত আছে তারা স্বাক্ষরও করছে। আপনারা যদি চান তাহলে ভোটারের সঙ্গে কথা বলতে পারেন। তারা নাকি আমার দশটা ভোটার খুঁজে পায়নি। নির্বাচন কমিশন থেকে আমাকে ফোন দেওয়া হয় তারা নাকি আমার ভোটার খুঁজে পায় না। তখন আমি তাদের নিজেই সহযোগিতা করি। আমরা একমাস ধরে ৩ হাজার ৩০০ ভোটারের নাম সংগ্রহ করেছি। অথচ তারা পেল না। আমার ভোটারদের তারা ভালো করে খোঁজেনি।

আপনার ভোটারদের ভয়ভীতি দেখানো হয়েছে কি? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, গুলশান, নিকেতন ও বনানী এলাকার ভোটারের কাছে যায়নি। কমিশন বস্তি এলাকায় গেছে। বস্তি এলাকার মানুষ পুলিশ দেখলে  এমনিতেই ভয় পায়। কমিশন কড়াইল বস্তি এলাকায় গেছে। সিভিল ড্রেসে যেতে পারতো অথচ পুলিশ নিয়ে গেছে।

আদালতে যাবেন কি না? এই প্রসঙ্গে তিনি বলেন, ভোটের লড়াই থাকে। এর আগেও আমি হাইকোর্টে গিয়ে প্রার্থিতা নিয়ে এসেছি। এর পরে ভোটও করছি। এরপরও যদি আমি চেষ্টা করে প্রার্থিতা নিয়ে আসি, ভোটের ফলাফল পাবো কিনা তাও জানি না। মামলা করবো কিনা তা জানাবো।

আপনার জনপ্রিয়তাকে ভয় পায় কি না? এই প্রসঙ্গে হিরো আলম বলেন, জনপ্রিয়তা ভয় যদি নাই পাবে তাহলে বারবার আমার প্রার্থিতা বাতিল কেন করা হয়। বার বার কেন আমাকে হ্যারেজমেন্ট করা হইলো। ভোটে পাস করলেও কেন আমাকে ক্ষমতায় বসানো হয় না। প্রতি বার আমার প্রার্থিতা বাতিল করছে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি কোর্টে গেলে আমার প্রার্থিতা ফিরে পাবো। কারণ, সব প্রমাণ আমার কাছে আছে। তবে আমি অবশ্যই আদালতে যাবো প্রার্থিতা ফিরে পাওয়ার জন্য।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //