তারকারা কে কিভাবে ঈদ পালন করবেন

ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। সাধারন মানুষের মতো তারকারাও ঈদের উল্লাসে মেতে উঠে। আমাদের সবার মধ্যে শোবিজ তারকাদের নিয়ে সবসময় আলাদা আগ্রহ থাকে।

ঈদের সময় তারকারা কি করছেন, কোথায় যাচ্ছেন, ঈদের সময়টা কাটাচ্ছেন কিভাবে এই বিষয়েও জানার আগ্রহের শেষ নেই। এই ঈদে কোন তারকা কোথায় ও কীভাবে কাটাবেন চলুন জেনে নেই:

মৌসুমী

এবার ঢাকাতেই ঈদ করবেন জনপ্রিয় নায়িকা মৌসুমী। স্বামী ওমর সানী ও সন্তানদের সঙ্গে বরাবরই ঈদ করেন তিনি। এবারো তাই হবে। নিজ হাতে কিছু আইটেম পরিবারের জন্য রান্না করতে পছন্দ করেন এ নায়িকা। এবারো সেমাই, ফিরনি ও ঝাল নানা খাবার তৈরি করবেন। সারাদিন বাসায় আথিতেয়তাতেই কেটে যাবে মৌসুমীর ঈদ। সন্ধ্যার পর হয়তো বের হতে পারেন ঘুরতে।

শাকিব খান

এবার ঢাকাতেই ঈদ করবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। পরিবারের সঙ্গে বেশিরভাগ সময় কাটাবেন।

মায়ের হাতের খাবার খুব পছন্দ এ নায়কের। গত বছর দেশের বাইরে থাকায় মায়ের হাতের বানানো খাবার মিস করেছেন তিনি। বিশেষ করে নামাজ পড়ে এসে মায়ের হাতের সেমাইসহ মিষ্টি যেকোনো খাবার পছন্দ তার। ঝালের মধ্যে ঈদে কাচ্চি বিরিয়ানি খেতে পছন্দ করেন শাকিব খান।

আঁখী আলমগীর

প্রতিবারের মতো এবারো ঈদ ঢাকাতেই করবেন আঁখী আলমগীর। ঈদের দিন দুই মেয়েকে রান্না করে খাওয়াতেই বেশি ভালোবাসেন তিনি। দুই মেয়ের পছন্দের খাবারই করে থাকেন। এবারো তাই করবেন। আর ঈদের দিন সন্ধ্যায় কিংবা তার পরদিন দুই মেয়েকে নিয়ে ঘুরতে বেড়াবেন এ গায়িকা।

আসিফ আকবর 

এবারের ঈদ   আসিফ আকবরও ঢাকাই করবেন। কারণ ঈদের আগে টানা রেকর্ডিং নিয়েই ব্যস্ত থাকতে হবে তাকে। পরিবারের সঙ্গে ঈদ উদ্যাপন পছন্দ আসিফের। আর খেতে ভালো লাগে ঝাল যেকোনো খাবার। এবারের ঈদের দিন পরিবার ও রাত বন্ধুদের সঙ্গে কাটাবেন বলে ঠিক করেছেন আসিফ।

কেয়া

প্রতিবারই রোজার ঈদ ঢাকায়ই করা হয়। আমার মা কিডনি রোগী। তার ডায়ালাইসিস করতে হয় নিয়মিত। তাই ঢাকার বাইরে যাওয়া হয় না শুটিং ছাড়া খুব একটা। এবার মায়ের সঙ্গেই আমার ঈদ হবে। ঈদের দিন বাসায় আসা মেহমানদের আতিথেয়তা করতে আমি খুব ভালোবাসি। এবারো তাই হবে।

বুবলী

ছেলে বীরকে নিয়েই আমার যত ঈদের আনন্দ। ওতো ছোট ছিল গত দুই বছর। এখন একটু বুঝতে শিখছে। খেতে ভালোবাসছে। তাই ওর জন্য নিজের হাতে মিষ্টি আইটেম করার ইচ্ছে আছে। আর ঈদে আমার ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবি মুক্তি পাচ্ছে। তাই ঈদ এবার ঢাকাতেই করবো। হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিও দেখার ইচ্ছে আছে। করতে পারি আবার আমেরিকাতেও করতে পারি। আমার স্ত্রী আমেরিকায় থাকছে। সেখানেও যেতে পারি। তবে এখনো ঠিক করতে পারিনি ব্যস্ততার কারণে। ঈদের দিন পাঞ্জাবি পড়তেই পছন্দ করি। তাছাড়া ঈদে খাবারের মধ্যে মিষ্টি জিনিসই আমাকে বেশি টানে।

মেহজাবীন চৌধুরী

ঈদ আমার ঢাকাতেই করা হয়ে থাকে। এবারো তার ব্যতিক্রম নয়। আমি ঈদের দিন বাসাতেই কাটাই। বাসার টুকটাক কাজ করি। ঘর সাজাতে পছন্দ করি। এবারের ঈদও বাসাতেই কাটাবো। মেহমানদের আতিথেয়তায় সময়টা কাটবে। আর ঈদে এবার তেমন একটা কাজ করিনি। যে গুটি কয়েক কাজ করেছি সেগুলো দর্শকদের ভালো লাগলেই আমি সার্থক।

সাইমন সাদিক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক বরাবরের মতো এবারের ঈদও নিজের গ্রাম কিশোরগঞ্জে করবেন। সেখানেই ঈদের আগে পরিবার নিয়ে চলে যান তিনি। সব আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব নিয়ে জম্পেশ ঈদ কাটাবেন এ নায়ক। ঈদের নামাজ কখনো মিস করেন না সাইমন। দুই ছেলেসহ পরিবারের অন্যদের নিয়ে এবার ঈদের নামাজে যাবেন তিনি।

সিয়াম আহমেদ

সিয়াম আহমেদের এবারের ঈদ কাটবে ঢাকায়। স্ত্রী, একমাত্র ছেলেসহ পরিবারের সবাইকে নিয়ে ঈদের দিনটি কাটাবেন তিনি। আর এ কারণে ঈদের দিনগুলোতে কোনো কাজ রাখেননি সিয়াম। ঈদের নামাজ পরে সেমাই খেতে ভীষণ পছন্দ তার।

কনা

সংগীতশিল্পী দিলশাদ নাহার কনার এবারের ঈদ ঢাকায় করা হবে। ঈদের আগের শপিংটা তিনি খুব উপভোগ করেন। তিনি নিজেও গিফট করেন পরিবারের সদস্যদ ও বন্ধুবান্ধবদের। অন্যদের কাছ থেকে অনেক গিফট পেয়েও থাকেন।  ঈদের দিন ঝাল খেতে পছন্দ করেন কনা। তাই ঈদে বাসায় সব ধরনের ঝাল রান্নার আয়োজন থাকে।

ইমরান

জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল পরিবার নিয়ে ঈদের আনন্দ করতে পছন্দ করেন। তবে বাবা চলে যাওয়ার পর থেকে প্রতি ঈদেই বাবাকে প্রচ- মিস করেন তিনি। মায়ের হাতের যেকোনো খাবার রান্না ইমরানের পছন্দ। এবারো ঈদের নামাজ তিনি পড়তে যাবেন বন্ধুদের সঙ্গে। নামাজ শেষে বাসায় ফিরে মায়ের হাতের সেমাই খাবেন।

নিরব হোসেন

বরাবরের মতো এবার ঢাকাতেই ঈদ করবেন মডেল ও অভিনেতা নিরব হোসেন। তবে ঈদের পর পর গ্রামের বাড়িতে যাওয়ার পরিকল্পনা আছে। ঈদের দিন পাঞ্জাবিই প্রিয় পোশাক নিরবের। ঈদের সময়টাতে ঝাল খাবার পছন্দ নিরবের।

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়ার এবারের ঈদটা স্পেশাল। কারণ এবার ঈদ উপলক্ষে প্রকাশ পাচ্ছে তার গাওয়া চতুর্থ গান ‘বুঝি না তো তাই’। গানটিতে তিনি নিজেই পারফর্ম করেছেন। এ কারণে বেশ এক্সাইটেড এ নায়িকা। এবারের ঈদে গানটি ভক্তদের জন্য উপহার হিসেবে দিতে চান নায়িকা। এবারের ঈদ ঢাকাতেই পরিবারের সঙ্গে করা হবে তার। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //