সিনেমার সাথে বাস্তবে কতটুকু মিল শ্রদ্ধার

বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। স্টার কিড হলেও ক্যারিয়ারের অনেক চড়াই উৎরাই দেখেছেন এ অভিনেত্রী। তবে কঠোর পরিশ্রমে সফলও হয়েছেন তিনি। দেখতে দেখতে বলিউডে ১০ বছর পার করলেন শ্রদ্ধা।

 শ্রদ্ধা কাপুর। ছবি: এনডিটিভি

সম্প্রতি শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমায় প্রথমবার রণবীর কাপূরের সঙ্গে জুটি বেধেছেন এ নায়িকা। মূলত নায়ক-নায়িকার জুটিই এ সিনেমার মূল আর্কষণ।

মুক্তির দ্বিতীয় দিনেও পুরোদমে চলছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। সিনেমাটি ঘিরে দর্শকদের উচ্ছ্বাস দেখে বেশ খুশি লাভ রঞ্জন। তার পরিচালনায় কিছু না কিছু চমক সবসময়েই অপেক্ষা করে থাকে। রণবীর কাপুরের সঙ্গে শ্রদ্ধা কাপুরের রসায়ন বেশ উপভোগ্য হবে তা আগেই বুঝেছিলেন পরিচালক। সিনেমার প্রচারে এসে শ্রদ্ধাও ছিল আহ্লাদে আটখানা!

 শ্রদ্ধা কাপুর। ছবি: ইন্সটাগ্রাম

এ সিনেমায় তিন্নি চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। তিন্নির সঙ্গে তার কতটুকু মিল? জিজ্ঞাসা করতেই শ্রদ্ধা বলেন, আমি অনেক ভেবেচিন্তে পা ফেলি। কোনো কথা বলার আগেও ভেবে নেই। তবে এ সিনেমার চরিত্রটি থেকে অনেক কিছুই শিখেছি।

 শ্রদ্ধা কাপুর। ছবি: এবিপি

মিথ্যা কথা বলেন কি শ্রদ্ধা? এমন প্রশ্নে ভেবেচিন্তে একটু লজ্জা পেয়েই বললেন, আমি একবার পরীক্ষায় নকল করতে গিয়ে বাজেভাবে ধরা পড়েছিলাম। মোজার ভেতরে লিখে রেখেছিলাম প্রয়োজনীয় সব তথ্য। মোজা নামিয়ে দেখে দেখে লিখছি আর ভাবছি, আহ, কেমন দিলাম! কেউ কল্পনাই করতে পারবে না। হঠাৎ ঘুরে দেখি পাশেই শিক্ষিকা দাঁড়িয়ে আছেন। তিনি আমাকেই দেখছেন। আমি বুঝলাম, আমি শেষ। এর পর কী হলো সেটা আর বলছি না।

 শ্রদ্ধা কাপুর। ছবি: ইন্টারনেট

প্রসঙ্গত সিনেমা মুক্তির দিনে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ১৫ কোটি টাকার ব্যবসা করেছিল। দ্বিতীয় দিনে ৫ কোটি কমলেও ১০ কোটি ঝুলিতে এসেছে। আরও কাজ করতে চান শ্রদ্ধা। বিভিন্ন রকম সিনেমাতে নিজেকে ভেঙেচুরে দেখার ইচ্ছা প্রকাশ করলেন নায়িকা। খুব শিগগিরই ‘স্ত্রী ৩’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //