‘মায়ার জঞ্জাল’ নিয়ে ঢাকায় আসছেন ঋত্বিক

‘মায়ার জঞ্জাল’ নিয়ে ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ‘মায়ার জঞ্জাল’ আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাবে। এ ছবি দিয়ে প্রথমবারের মতো ঋত্বিক অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হলে। সেই লক্ষে ছবির প্রচারে ঢাকায় আসছেন অভিনেতা। 

আজ রবিবার (১৯ ফেব্রুয়ারি) তিনি ঢাকায় আসবেন। দুই বাংলাতেই তার দর্শক ও ভক্ত অগনিত। তার অভিনয় মুগ্ধ করে যায়। নতুন ছবিটিতে তিনি অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী অপি করিমের বিপরীতে। 

তিনি জানান, আজ রাতে ঢাকায় পা রাখবেন ঋত্বিক। আগামীকাল বিকেলে ঢাকায় একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। 

জানাবেন ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা কথা, অপি করিমের সঙ্গে অভিনয়ের কথা, সিনেমাটি নিয়ে তার প্রাপ্তি ও প্রত্যাশার কথা। ঢাকায় মাত্র এক দিন কাটিয়ে ২১ ফেব্রুয়ারি কলকাতায় ফিরে যাবেন ঋত্বিক। পরদিন সেখানে ‘মায়ার জঞ্জাল’ সিনেমার আরেকটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন।  

ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত এ সিনেমায় ঋত্বিক অভিনয় করেছেন ‘চাঁদু’ নামের একটি চরিত্রে। মধ্যবিত্ত পরিবারের ছেলে চাঁদু নানা সমস্যায় জর্জরিত। একটা প্লাস্টিক ফ্যাক্টরিতে চাকরি করত, চাকরিটা হারিয়েছে। তবু ছেলেকে সে ইংরেজি মিডিয়ামে পড়ানোর স্বপ্ন দেখে। দুই বাংলায় একই দিনে সিনেমার মুক্তি নিয়ে উচ্ছ্বসিত ঋত্বিক চক্রবর্তী। 

তিনি কলকাতা থেকে বলেন, ‘আমরা দুই বাংলার দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দিতে চাই। প্রথমবার সিনেমার প্রচারে ঢাকায় যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। আশা করছি খুব ভালো সময় কাটবে।’

‘মায়ার জঞ্জাল’ সিনেমায় আরও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, সোহেল মণ্ডল, ব্রাত্য বসু, পরাণ বন্দ্যোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //