আমি ভালো কাজ করতে চাই: তাসনিয়া ফারিণ

বর্তমান সময়ে টিভি নাটকের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয় জগতে অল্প সময়ে নিজের পরিচিতি তৈরিতে সফল এ অভিনেত্রী। ইতোমধ্যে ওপার বাংলাতেও পেয়েছেন অভিনয়ের সুযোগ।

তাসনিয়া ফারিণ। 

টিভি নাটকের পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন এ অভিনেত্রী। ওটিটিতে অভিনেত্রীর কাজ দেখে মুগ্ধ হয়েছেন কলকাতার অনেক নির্মাতাই। এমনকি ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাবও দিয়েছেন তাকে। 

৩ ফেব্রুয়ারি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ছবি ‘আরও এক পৃথিবী’। এটি পরিচালনা করেছেন নির্মাতা অতনু ঘোষ। আর এই ছবির প্রচারণায় এ মাসের শুরুতে কলকাতায় পাড়ি জমান ফারিণ। সেখানে প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে নিজের ছবিও দেখেছেন ফারিণ।

তাসনিয়া ফারিণ।

তিনি বলেন, যারা এই ছবিটি দেখেছেন তাদের মধ্যে সবাই আমার কাজ দেখে খুশি। বলা যায়, প্রত্যাশার চেয়ে অনেক বেশিই পেয়েছি আমি।

এই ছবির মাধ্যমে অভিনেত্রীর জন্য ভালো অভিষেক হয়েছে। তাই আগামীতে নতুন কোনো ছবিতে কাজ না করলেও কোনো কষ্ট থাকবে না বলে জানিয়েছেন তিনি।

তাসনিয়া ফারিণ।

অভিনেত্রী আরও বলেন, বাংলাদেশি ছবির প্রস্তাবও আসে। তবে আমি ভালো কাজ করতে চাই। কারণ, কাজের সংখ্যা বাড়াতে গিয়ে স্রোতের সঙ্গে তাল মিলাতে চাই না আমি। ভালো গল্প ও চরিত্রে ছবিতে কাজ করতে চাই। ধীরে ধীরে হোক, তাতে আমার কোনো সমস্যা নেই। তবে এ বছর আরেকটি কাজের ঘোষণা আসতে পারে। ইতোমধ্যে মিটিংও হয়েছে। চূড়ান্ত হলে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //