ঐশীর বাজিমাত

জাঁকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হল কালচারাল জানালিস্ট ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) আয়োজিত ‘২১তম পারফরমেন্স অ্যাওয়ার্ড ’। এতে সেরা গায়িকার পুরস্কার পান জান্নাতুল ফেরদৌস ঐশী। 

গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় দেশের বিনোদন জগতের অন্যতম এ পুরস্কার প্রদান আয়োজন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগীত, টেলিভিশন, ওটিটি প্লাটফর্ম ও চলচ্চিত্রের নানা ক্যাটগরিতে  ‘অ্যাওয়ার্ড’ প্রাপ্তদের হাতে পুরস্কারের স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। 

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, একটি পুরস্কার একজন শিল্পীর জীবন বদলে দিতে পারে। শিল্প-সংস্কৃতির লালন-পালন ও পৃষ্ঠপোষকতায় পুরস্কার একটি বড় ভূমিকা রাখে, উৎসাহ যোগায়। সংস্কৃতি বিষয়ক সাংবাদিকদের সংগঠন সিজেএফবি দুই দশক ধরে এ বিষয়ে ভূমিকা রাখছে এ জন্য তাদেরকে এবং তাদের পৃষ্ঠপোষকদেরও ধন্যবাদ জানাই। কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতায়োজনে টিএম রেকর্ডস এর আইটেম ঘরানার গান ‘দুষ্টু পোলাপাইন’ এখন তারুণ্যের মুখে মুখে। এ গানের মিউজিক ভিডিওতে দর্শক পেয়েছিলেন বলিউডের সুপারস্টার সানি লিওনকে। 

ঐশী বলেন, আমি অত্যন্ত আনন্দিত। সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে আমি সেরা হয়েছি। ধন্যবাদ আমার শ্রোতাদের যারা সারাজীবন আমাকে অসামান্যভাবে সমর্থন করেছেন। কৌশিক হোসেন তাপস ভাইয়া এবং ফারজানা মুন্নি ভাবির প্রতি আমার ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য কোনো শব্দই যথেষ্ট নয়। তারা আমাকে সেই ঐশী হওয়ার সুযোগ করে দিয়েছেন যা আমি সবসময় স্বপ্ন দেখেছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //