সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কুমার বিশ্বজিতের ছেলে

কানাডার টরোন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন দেশের কিংবদন্তি সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার দে। তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউতে) রাখা হয়েছে। জানা গেছে, একই দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন।  

স্থানীয় সময় গত সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় টরোন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে ঘটে এ দুর্ঘটনা।

গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা। তাদের কানাডা যাওয়ার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন গায়কের ঘনিষ্ঠজন মোরশেদুল হক পাভেল।

মোরশেদুল হক জানান, কুমার বিশ্বজিৎ দাদা ছেলের দুর্ঘটনার খবর জানা মাত্রই কানাডার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আইসিইউতে রয়েছেন দাদার ছেলে। বাংলাদেশ সময় ভোর ৪টায় মেজর অপারেশন হয়েছে তার।

পুলিশ সূত্রে জানা যায়, কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবিড় গাড়ি চালাচ্ছিলেন। খুব দ্রুতগতিতে চলছিল গাড়িটি। চালক এক হাইওয়ে থেকে অন্য হাইওয়েতে উঠার সময় টার্ন নিতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। জায়গাটি একটু কার্ভ ছিল। হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা লাগায় তিনবার উল্টে যায় গাড়িটি। এতে সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন লাগে।

এ ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে চারজনকে উদ্ধার করে। গাড়ির পেছনের সিটে বসা দুজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। আর সামনের সিটে বসা ব্যক্তিকে উদ্ধারের পর ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে মারা যান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //