শ্রাবন্তীকে চুমু খাওয়ায় চড় খেলেন ভক্ত

টলিউডের আলোচিত সমালোচিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শৈশবকালেই টলিউডে যাত্রা শুরু করেন তিনি। অভিনয় দক্ষতা ও সৌন্দর্যে অল্প সময়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন শ্রাবন্তী। তবে ব্যক্তিগত জীবনে হযবরল অবস্থা তার।

 শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইন্সটাগ্রাম

প্রায়ই ব্যক্তিগত জীবন ও লাইফ স্ট্যাইল নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন এ নায়িকা। তবুও তার কোনো মাথাব্যাথা নেই। তিনি তার মতো বিন্দাস!

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর যে কোনো ছবি কিংবা ভিডিও শেয়ার করলেই মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। তেমনি সম্প্রতি ভাইরাল হয়েছে তার একটি ভিডিও।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইন্সটাগ্রাম

ভিডিওতে দেখা যায়, শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু খেতে চাচ্ছেন এক ভক্ত। আর তাতে বিরক্ত হয়ে গালে কষে চড় বসিয়ে দেন নায়িকা। আর মুখে বলছেন, ‘আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টাও করবে না।’ আসলে এই পুরো ভিডিওটাই করা হয়েছে মজার ছলে। বন্ধু মৌমিতার সঙ্গে ভিডিওটি বানিয়েছেন শ্রাবন্তী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুজনেই। তাতেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

উল্লেখ্য, ২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। সিনেমাটিতে প্রথমবারের মতো কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। এই ছবি দিয়েই দীর্ঘ প্রায় ২৫ বছর পর একসাথে পর্দায় আসছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। এর আগে 'মায়ার বাঁধন' ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //