বালাকৃষ্ণার সাথে সোনাক্ষীর রোমান্স

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন সোনাক্ষী সিনহা। অভিনয় দক্ষতার মাধ্যমে বলিউডে নিজের স্থান শক্ত করে ফেলেছেনে তিনি।

সোনাক্ষী সিনহা। ছবি: ইন্সটাগ্রাম

অ্যাকশন, রোমান্টিক সব ধরনের চরিত্রেই অভিনয় করেছেন এ অভিনেত্রী।

এবার ‘এনবিকে১০৮’ শিরোনামের একটি রোমান্টিক সিনেমায় অভিনয় করছেন সোনাক্ষী। আর এ সিনেমাতেই ৬২ বছর বয়সী দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা বালাকৃষ্ণার সাথে রোমান্স করবেন ৩৫ বছর বয়সী সোনাক্ষী সিনহা। ছবিটি নির্মাণ করছেন পরিচালক অনিল রবিপুরী।

সোনাক্ষী সিনহা। ছবি: ইন্সটাগ্রাম

সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, পর্দায় পোকিরি বা গব্বর সিংকে যেভাবে উপস্থাপন করেছি, একইভাবে বালাকৃষ্ণাকে উপস্থাপন করা আমার জন্য বড় চ্যালেঞ্জ। কারণ বালাকৃষ্ণার আরেকটি চরিত্রের ওপর নির্ভর করে তৈরি করা হবে ছবিটি।

অভিনেতা বালাকৃষ্ণা। ছবি: এনডিটিভি

ইন্ডিয়া টুডেকে একটি সূত্রে জানা গেছে— ‘‘এনবিকে১০৮’ সিনেমায় বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সিনেমার চিত্রনাট্য শোনানোর জন্য মুম্বাই গিয়ে এ অভিনেত্রীর সাথে দেখা করেছেন পরিচালক। গল্প শুনে সিনেমাটিতে অভিনয়ের মৌখিক সম্মতি দিয়েছেন সোনাক্ষী। তবে এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি। চুক্তি স্বাক্ষরের সময়ে সোনাক্ষী অগ্রিম অর্থ নেবেন।’’

সোনাক্ষী সিনহা। ছবি: টুইটার

জানা গেছে, শাইন স্ক্রিন্সের ব্যানারে অ্যাকশন-ড্রামা ঘরানার ছবিটি প্রযোজনা করবেন হরিশ পেড়ি। এরইমধ্যে ছবিটির শুটিং সেটও তৈরি করা হয়েছে হায়দরাবাদে। আগামী বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান নির্মাতারা।

উল্লেখ্য, সোনাক্ষী সিনহা অভিনীত তার পরবর্তী সিনেমা ‘কাকুডা’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। ইতোমধ্যে ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //