ভারতীয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী'র মৃত্যু

ভারতের টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী আর নেই। শুক্রবার (১১ নভেম্বর) জিম কারার সময় অসুস্থবোধ করেন সিদ্ধান্ত। হাসপাতালে নেওয়া হলে জানা যায়, হৃদযন্ত্র বিকল হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার।

জানা যায়, মৃত্যুর সময় ৪৬ বছর হয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত এই অভিনেতার। স্ত্রী, সুপারমডেল আলিশা রাউত এবং দুই পুত্র সন্তানকে রেখে গেছেন তিনি।

সিদ্ধান্তের মৃত্যুর ব্যাপারে আরো জানা যায়, জিমে অসুস্থবোধ করে তাকে কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ৪৫ মিনিট ধরে অভিনেতার বিকল হৃদযন্ত্র সচল করার চেষ্টা চালান চিকিৎসকরা, কিন্তু শেষ রক্ষা হয়নি। 

সিদ্ধান্তের মৃত্যুর খবর প্রথম জানান সহকর্মী জয় ভানুশালি। তিনি সামাজিকমাধ্যমে সিদ্ধান্তের ছবি পোস্ট করে লেখেন, ‘বড্ড তাড়াতাড়ি চলে গেল’। 

দীর্ঘ দুই দশক ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সিদ্ধান্ত। ‘কুসুম’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ের পা রাখলেও প্রথম দর্শক মনে সিদ্ধান্ত নজর কাড়েন একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি’র দিয়ে।

এরপর ‘কুসুম’, ‘ওয়ারিশ’, ‘সূর্যপুত্র কর্ণ’র মতো সিরিয়ালে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। ‘গৃহস্থি’, ‘ভাগ্যবিধাতা’র মতো জনপ্রিয় সিরিয়ালেও কাজ করেছেন সিদ্ধান্ত। 

সম্প্রতি জি টিভির সিরিয়াল ‘কিঁউ রিস্তোমে কাট্টি বাট্টি’তে প্রধান চরিত্রে দেখা গেছে সিদ্ধান্তকে। এতে তার বিপরীতে দেখা গেছে নেহা মারদারকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //