সিঙ্গাপুরে ব্যস্ত সময় পার করছেন হিমাদ্রিতা পর্ণা

হিমাদ্রিতা পর্ণা। এ প্রজন্মের জনপ্রিয় এক সংগীতশিল্পী। বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছেন তিনি। সিঙ্গাপুর ইউনিভার্সাল সোসাইটির দুর্গাপূজা উৎসবের আমন্ত্রণে বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন তিনি।

প্রথমবার সিঙ্গাপুরে দুর্গাপূজায় গান গাওয়া প্রসঙ্গে হিমাদ্রিতা পর্ণা জানান, এবারই প্রথম সিঙ্গাপুরে পূজা উদযাপনে এসেছেন তিনি। এখানে তিনি পূজার ষষ্ঠী থেকে দশমী অবধি একাধিক কনসার্টে গান গাইবেন। এছাড়া দীপাবলিতেও কনসার্ট করার কথা রয়েছে বলে জানান পর্ণা। 

হিমাদ্রিতা পর্ণা। ছবি: টুইটার

তিনি আরো বলেন, আমার খুব ইচ্ছে ছিল কোনো একবার সিঙ্গাপুরে দুর্গাপূজায় থাকার। এবার সেই সৌভাগ্য হলো।

আসলে পূজাতে গান করলে ঘোরাঘুরিটা খুব একটা হয়ে ওঠেনা বলে জানিয়ে তিনি বলেন, সিঙ্গাপুরে ঘোরাঘুরি ও পূজা দুটোই হচ্ছে। তবে মার মন খুব খারাপ। মা বাংলাদেশে রয়েছেন। আর আমি এখানে। আমারও খারাপ লাগছে। পূজায় পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসি। এবারের পূজা অন্যরকম কাটবে। 

হিমাদ্রিতা পর্ণা। ছবি: টুইটার

হিমাদ্রিতা বলেন, সিঙ্গাপুরে বেশ কিছুদিন থাকা হবে। কয়েকটি মিউজিক ভিডিওর কাজ এখানেই শেষ করার পরিকল্পনা আছে।

উল্লেখ্য, কিছুদিন আগে ‘মায়ায় বেঁধেছো’ শিরোনামের একটি নতুন গান প্রকাশ করেছেন হিমাদ্রিতা পর্ণা। এছাড়া  প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘প্রাণের প্রদীপ’। এটি লিখেছেন আরিফ ইকবাল, সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানটি অনন্য মামুন পরিচালিত ‘রেডিও’ সিনেমায় ব্যবহার করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //