‘মানুষ ততক্ষণ পাশে থাকে, যতক্ষণ তার দরকার’

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাচ, উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে অল্পসময়েই দর্শকমন জয় করেছেন তিনি। কাজের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের উদ্দেশে বিভিন্ন সময়ে তোলা নিজের ছবি ও ভাবনার কথাও প্রকাশ করেন তিনি।

সম্প্রতি ভাবনা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন-‘মানুষ ঠিক ততক্ষণ পাশে থাকে, যতক্ষণ তার দরকার। তাই দরকারী হওয়া জরুরি।’ তবে কি কারণে এমন অনুভূতি ব্যক্ত করলেন তা জানাননি এই অভিনেত্রী। তবে নেটিজেনদের অনেকে তার চিন্তার সঙ্গে সহমত পোষণ করে মন্তব্য করেছেন। এ তালিকায় রয়েছেন চিত্রনায়িকা বর্ষা। সহমত পোষণ করে তিনি লিখেন-‘ভাবনা, এটি চিরন্তন সত্য।’

ইদানীং অভিনয়ের পাশাপাশি ছবি আঁকায় বেশ সময় ব্যয় করছেন ভাবনা। সম্প্রতি বেশ কিছু ছবি এঁকেছেন তিনি। বিশেষ করে তার ভাবনায় মাতৃত্বের বিষয়টি বেশি প্রাধান্য পাচ্ছে। তার ইনস্টাগ্রাম ঘুরে অন্তত তেমনটাই দেখা যায়। তার রং-তুলিতে নারী, মাতৃত্বের বিষয় ফুটে উঠার কারণ জানা যায়নি।

‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমা ২০২০ সালে মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

ভাবনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এটি পরিচালনা করেন নূরুল আলম আতিক। সম্প্রতি ‘দামপাড়া’ সিনেমার শুটিং শেষ করলেন তিনি। এটি পরিচালনা করছেন শুদ্ধমান চৈতন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //