নিজের প্রেমের কথা জানালেন তাপসী

নিজের মেধা, পরিশ্রম ও যোগ্যতায় বলিউডে অনেক আগেই নিজের জায়গা পাকাপোক্ত করেছেন তাপসী পান্নু। ব্যক্তিগত বিষয় হোক আর অভিনয়ের বিষয় হোক সব সময় সোজাসাপ্টা জবাব দেন জনপ্রিয় এই নায়িকা। বেশ কয়েক বছর আগেই জানিয়েছিলেন কোনো অভিনেতার সাথে সম্পর্কে জড়াবেন না তিনি। এই বলি নায়িকা বর্তমানে এক ড্যানিশ ব্যাডমিন্টন খেলোয়াড়ের সাথে প্রেম করছেন। 

তাপসী পান্নু। ছবি: এনডিটিভি

সম্প্রতি নিজেই এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তাপসী।

তাপসী পান্নু। ছবি: এনডিটিভি

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি, দুজন তারকা কখনো একই সম্পর্কে আটকে থাকতে পারেন না। একটা সম্পর্কে একজনই তারকা থাকতে পারে, আর সেটা হব আমি। না হলে জীবন বলে আর কিছু থাকবে না। একজন অভিনেত্রী আর একজন অভিনেতা একসাথে কোনো দিন সুখী হতে পারবেন না।’

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়ে। ছবি: এনডিটিভি

বর্তমানে তাপসী ড্যানিশ ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সাথে প্রেম করছেন। ২০২০ সাল পর্যন্ত পেশাদার খেলোয়াড় ছিলেন তিনি। অলিম্পিক পদক জিতেছেন। অবসর নেওয়ার পর, তিনি ভারতীয় দলের ডাবলস কোচ হয়েছিলেন। এখনো তিনি প্রশিক্ষকের পেশাতেই রয়েছেন। 

তাপসী পান্নু। ছবি: এনডিটিভি

তাপসীকে সম্প্রতি ক্রিকেট খেলোয়াড় মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’-তে দেখা গেছে। আগামী দিনে অনুরাগ কাশ্যপের কল্পবিজ্ঞান থ্রিলার 'দোবারা'-তে দেখা যাবে তাকে। ঝুলিতে রয়েছে আরো বেশ কয়েকটি ছবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //