কৌশিকের সাথে খারাপ কিছু করবেন ফারিণ?

কলকাতার খ্যাতিমান নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলির সাথে কি করবেন তাসনিয়া ফারিণ। খারাপ কিছু ভাবছেন! নাহ, তেমন কিছু নয়। কলকাতার প্রশংসিত নির্মাতা অতনু ঘোষের পরিচালনায় ‘আরও এক পৃথিবী’ নামে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলা নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী। এই সিনেমাতেই কৌশিকের সাথে স্ক্রিন ভাগাভাগি করবেন ফারিণ।

অতনু ঘোষ বরাবরই ভিন্ন ধাঁচের গল্প নিয়ে আসেন পর্দায়। তার নির্মিত ‘রবিবার’ সিনেমায় অভিনয় করে ভারতের ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন বাংলাদেশের জয়া আহসান। এবার তারই নির্দেশনায় অভিষেক হতে যাচ্ছে ফারিণের।

তাসনিয়া ফারিণ

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, এই সিনেমার প্রেক্ষাপট লন্ডনকে ঘিরে। তাই পুরো শুটিং সেখানেই হবে। এসকে ফিল্মসের ব্যানারে সিনেমাটি নির্মিত হবে। এ সিনেমায় কলকাতার খ্যাতিমান নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি, সাহেব ভট্টাচার্য, অনিন্দিতা বসুসহ আরো অনেক গুণী অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন।

তাসনিয়া ফারিণ

অতনু ঘোষ জানান, ‘আরও এক পৃথিবী’ সিনেমা মূলত চারজনের গল্প বলবে। যে চারজন মানুষের মাথার উপর নিজস্ব ও বিশ্বস্ত ছাদ নেই। সেই ছাদ খোঁজার গল্প ফুটে উঠবে সিনেমায়। আবার চারটি আলাদা চরিত্র এক সুতোয় বাঁধা পড়বেন গল্পের প্রয়োজনেই।

তাসনিয়া ফারিণ

তিনি আরো বলেন, কয়েকদিন আগে ‘ফোর ফিট আন্ডার’ নামে একটা বই পড়েছিলাম। সেখান থেকেই ভাবনাটা। এই সিনেমায় লন্ডন একেবারে অন্যভাবে ধরা পড়বে। এতদিন সিনেপর্দায় যেভাবে লন্ডন দেখানো হয়েছে, সেটার চেয়ে অনেক আলাদা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //