বিনোদনের নতুন প্লাটফর্ম ‘স্ন্যাকভিডিও’

বাংলাদেশে বিনোদন জগতে নতুন প্লাটফর্ম হচ্ছে ‘স্ন্যাকভিডিও’। এরই মধ্যে বাংলাদেশে স্ন্যাকভিডিও’র সাথে যুক্ত হতে যাচ্ছেন জনপ্রিয় তিন তারকা। অভিনেত্রী মেহজাবিন, তানজিন তিশা ও কণ্ঠশিল্পী পড়শী। আরো যুক্ত হয়েছেন রথী আহমেদ, শামীমা আফরিন অমি, নওরীন আফরোজ আফরা মিমোসহ দেশের অনেক বড় বড়  সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। 

স্ন্যাকভিডিও আসলে কী? বিনোদনমূলক ভিডিও তৈরির জন্য স্বল্পদৈর্ঘ্য ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হচ্ছে স্নাকভিডিও। এটি করেছে ক্রিয়েটর একাডেমি। এতে দেখা যাবে মজার মজার ভিডিও, মুভি ক্লিপ, ডায়লগ ও লিপসিংসহ অনেক কিছু। 

চীনভিত্তিক ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান কুয়াইশো টেকনোলজি স্ন্যাকভিডিও’র মূল মালিক। স্ন্যাকভিডিও বর্তমানে বিশ্বের শীর্ষস্থানীয় বিনোদনমূলক মানসম্পন্ন স্বল্পদৈর্ঘ ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। ইন্টারনেটকে নিরাপদ রাখা ও সুস্থ বিনোদনের প্রতিশ্রুতি দিয়ে কাজ করে যাচ্ছে স্ন্যাকভিডিও। 

এই প্লাটফর্মে যুক্ত হচ্ছেন অভিনেত্রী মেহজাবীন। তিনি বলেন, কনটেন্ট ক্রিয়েটরদের জন্য নতুন একটি প্লাটফর্ম হবে। ক্রিয়েটর একাডেমিতে যুক্ত হওয়ার মাধ্যমে মজার মজার ভিডিও, মুভি ক্লিপ, ডায়ালগ ও লিপসিংসহ নানা ভিডিও ডাউনলোডের মাধ্যমে নিজের পছন্দের বিনোদনমূলক ভিডিও  তৈরি করতে পারবে তারা।  অভিজ্ঞ ভিডিও কনটেন্ট নির্মাণে পারদর্শী হলে স্নাকভিডিও'র সাথে কাজ করতে আবেদন করতে পারবেন যে কেউই। 

তিনি আরো বলেন, নতুন এই প্ল্যাটফর্মটি রাইজিং স্টার নামে একটি প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছে। এটির বিচারক হিসেবে আমার এখানে যুক্ত হওয়া। এই প্রতিযোগিতায় যারা আগ্রহী তাদেরকে নতুন নতুন কনটেন্ট  তৈরি করে ভিডিও জমা দিতে হবে। ভিডিওর কোয়ালিটি, কমেন্টস ও লাইকের সংখ্যার উপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। 

প্রথম বিজয়ীকে পুরস্কার হিসেবে দেয়া হবে আইফোন ১২, দ্বিতীয় ও তৃতীয়জনকে দেয়া হবে হুয়াওয়ে মোবাইল ফোন। চতুর্থ থেকে দশম পর্যন্ত সাতজনকে দেয়া হবে একটি করে ব্লুটুথ স্পিকার। ১১ থেকে ২০ পর্যন্ত ১০ জনকে দেয়া হবে একটি করে স্মার্টওয়াচ। এছাড়া প্রতিযোগিতায় বিজয়ী ১০০ জনকে স্ন্যাকভিডিওর আকর্ষণীয় অ্যাভাটার  ফ্রেম ব্যবহারের জন্য দুই সপ্তাহের সুযোগ দেয়া হবে।

প্রতিটি ভিডিও অবশ্যই মানসম্পন্ন ও প্রতিযোগীর নিজের  তৈরি হতে হবে। ভিডিও’র দৈর্ঘ্য হতে হবে সর্বনিম্ন ১৫ সেকেন্ড। চূড়ান্ত তালিকা প্রকাশের ১০ দিনের মধ্যে বিজয়ীদের সাথে যোগাযোগ করবে স্ন্যাকভিডিও কর্তৃপক্ষ। 

অভিনেত্রী তানজিন তিশা জানান, সবসময় আমি নতুন কিছুকে স্বাগত জানাই। তাদের কনসেপ্ট আমার ভালো লেগেছে। আশা করি দেশের বিনোদনপ্রিয় দর্শকরা ভালো কিছু উপহার পাবেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //