বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সালমান খান

দেশীয় কোনো তারকা নয়, বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বলিউড অভিনেতা সালমান খান। 

কোমল পানীয় সংস্থাটি সালমানের সংযুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে।

বৃহস্পতিবার (১১ জুন) রাতে ফেসবুকে পেপসি বাংলাদেশের ভেরিফায়েড পেজে একটি ভিডিও বিজ্ঞাপন পোস্ট করা হয়। বাংলা ভাষায় ডাবিং করা বিজ্ঞাপনটিতে সালমানকে বলতে শোনা যায়, “প্রতি চুমুকে সোয়্যাগ (‍SWAG)।”


পাশাপাশি বখাটেদের উদ্দেশে মজা করে তিনি বলেন, “বিয়ে করানোর এত শখ। তবে আমারটা করিয়ে দাও!”

বিজ্ঞাপন সম্পর্কে বলিউডের ভাইজান বলেন, “বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। দীর্ঘদিন ধরে বাংলাদেশের মানুষ আমাকে অসামান্য ভালোবাসা দিয়েছেন। আমি মনে করি পেপসির সঙ্গে নতুন এই যাত্রায়ও আমি এখানকার মানুষের সেই ভালোবাসা পাবো। নতুন এই ক্যাম্পেইন দেশব্যাপী ভোক্তাদের মধ্যে আলোড়ন সৃষ্টিতে সক্ষম হবে বলে বিশ্বাস করি।”

পেপসির পক্ষ থেকে বলা হচ্ছে, তারুণ্যনির্ভর ব্র্যান্ড হিসেবে পেপসি সময়ে সঙ্গে পরিবর্তনশীল তরুণদের চিন্তাভাবনাকে প্রাধান্য দিয়ে আসছে। বর্তমান সময়ের তরুণদের ট্রেন্ড বিবেচনায় তারা এবার মাথায় রেখেছে ‘সোয়্যাগ’ শব্দটিকে।

আরো বলা হয়, ‘প্রতি চুমুকেই সোয়্যাগ’ ইঙ্গিত করে, দেশের বর্তমান তরুণ প্রজন্ম আগের যে কোনো সময়ের তুলনায় আত্মবিশ্বাসী। এই ক্যাম্পেইনের মাধ্যমে বর্তমান সময়কার তারুণ্যের শক্তিকে সামনে তুলে ধরবে পেপসি। আর এটি পরিচালিত হবে সালমান খানের দৃপ্ত ও আত্মবিশ্বাসী অবয়বকে কেন্দ্র করে।

উল্লেখ্য, এক সময় বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন জেমস, আইয়ুব বাচ্চু বা শুভ্র দেবের মতো নামি তারকারা। এবার এই দায়িত্ব কাঁধে তুলে নিলেন ভারতীয় তারকা সালমান খান।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন এই লিংকে

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //