বাউল সালাম সরকার দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন

'জীবন মানেই তো যন্ত্রণা', 'তুই আমার জীবনরে বন্ধু তুই আমার জীবন', 'প্রেমের মানুষ ঘুমাইলে হয় যন্ত্রণা', 'পাগলীর জীবন ধন্য হইতো পাগলারে পাইলে',- এরকম অসংখ্য গানের রচয়িতা ও শিল্পী দেশের জনপ্রিয় বাউল কবি আব্দুস সালাম সরকার মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

ওই দুর্ঘটনায় বাউল সালাম সরকার তাঁর ডান পায়ের উরু ও হাঁটুতে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। এতে তাঁর উরুর হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের বাউল সালাম সরকারের বাসায় গিয়ে তাঁর সাথে কথা হলে তিনি জানান, গত ২৪ মে রবিবার বিকালে কেন্দুয়া থেকে মোটরসাইকেলে করে নেত্রকোনা জেলা শহরে যাওয়ার পথে ফচিকা নামক স্থানে অন্য একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে গিয়ে মারাত্মক আহত হন তিনি।

পরে স্থানীয়রা ছুটে গিয়ে আহত বাউল সালাম সরকারকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করেন এবং বাউল সালামের ডান উরুর হাড় ভেঙে গেছে বলে পরীক্ষা করে জানান।


এদিকে খবর পেয়ে সালাম সরকারের পরিবারের লোকজন ওইদিনই বাউলকে কেন্দুয়ায় নিজ বাসায় নিয়ে আসেন। পরে বাউলের অবস্থার অবনতি দেখে পরদিন গত মঙ্গলবার (২৬ মে) উন্নত চিকিৎসার জন্য বাউল সালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডা. আব্দুল মুন্নাফ তুহিন বাউলের ডান পায়ে প্লাস্টার করে চিকিৎসা দেন। বর্তমানে নিজ বাসায়ই চিকিৎসাধীন রয়েছেন এই গুণী বাউল। তবে তাঁকে সুস্থ হতে দীর্ঘদিন সময় লাগবে বলে চিকিৎসক জানিয়েছেন।

বাউল সালাম সরকার ভক্তবৃন্দসহ দেশবাসীর কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়ে বলেন, মানুষের ভালোবাসা নিয়েই আমি বেঁচে আছি। সবাই আমান জন্য দোয়া করবেন। আমি যেন দ্রুত সুস্থ হয়ে আবারো নতুন নতুন গান আপনাদের উপহার দিতে পারি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //