‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন শিলা

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ নির্বাচিত হলেন শিরিন আক্তার শিলা। কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স মুকুট  জয় করলেন তিনি। 

এই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আনিশা ইসলাম ও দ্বিতীয় রানার্সআপ জেসিয়া ইসলাম।

শিলার মাথায় মুকুট পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স ও ভারতীয় তারকা সুস্মিতা সেন। যিনি এই আয়োজনের বিশেষ আকর্ষণ ও অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। ৭৫০টি ডায়মন্ড খচিত মুকুটির মূল্য প্রায় ২০ লাখ টাকা।

বসুন্ধরা কনভেশনের নবরাত্রী হলে গতকাল বুধবার রাতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। 


মাথায় বিজয়ের মুকুট পরে আবেগাপ্লুত হয়ে পড়েন শিরিন আক্তার। তিনি বলেন, ‘আমার বাবা একজন সৈনিক। তিনি দেশ পাহারা দেন, আজ থেকে আমিও দেশের জন্য কাজ করব। দেশকে সেবা করব। আমিই বাংলাদেশ।’

শিরিনের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞানে তৃতীয় বর্ষে অধ্যয়নরত। এর আগে সেরা দশ থেকে পাঁচজন নির্বাচন করা হয়। সেরা পাঁচ হলেন মারিয়া মুমু, জেসিয়া ইসলাম, শিরিন আক্তার শিলা, আলিশা ইসলাম ও আলফা আম্রান।

অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিল মিস ইউনিভার্স ৯৪ বিজয়ী সুস্মিতা সেন। তিনি রাত ৯টার পর মঞ্চে আসেন। মঞ্চে দাঁড়ানো সেরা দশজনের সঙ্গে কুশল বিনিময় করেন। 


এবারই প্রথম এ ধরনের সুন্দরী প্রতিযোগিতা বাংলাদেশে অনুষ্ঠিত হলো। প্রতিযোগিতার মূল স্লোগান ছিল ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। 

‘মিস ইউনিভার্স বাংলাদেশ'-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বলেন, দক্ষিণ কোরিয়ায় আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ী ওই আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এই প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে ছিলেন সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //