অষ্টম পাসে পুলিশ সুপারের কার্যালয়ে চাকরি

সম্প্রতি রংপুর জেলার পুলিশ সুপারের কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২ পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের মন্ত্রণালয় প্রণীত চাকরির আবেদনের মডেল ফরমে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: নার্সিং সহকারী।

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে নার্সিং বা প্যারামেডিকেল বিষয়ে অন্যূন ০৬ মাসের সার্টিফিকেট কোর্স সনদপ্রাপ্ত।

বেতন: ৯০০০-২১৮০০ টাকা।

পদের নাম: অফিস সহায়ক।

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি উত্তীর্ণ।

বেতন: ৮২৫০-২০০১০ টাকা।

আবেদনের শর্ত: প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও রংপুর জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি রংপুরের পুলিশ সুপারের কার্যালয়েও পাওয়া যাবে। নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি কম্পিউটার কম্পোজ বা স্বহস্তে পূরণ করে আবেদন ফরমের নির্ধারিত স্থানে তারিখসহ প্রার্থীকে স্বাক্ষর প্রদান করতে হবে।

আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে। মেয়র সিটি করপোরেশন/পৌরসভা/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব ও চারিত্রিক সনদপত্র। জাতীয় পরিচয়পত্র ও জন্ম সনদের সত্যায়িত ফটোকপি। শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত ফটোকপি। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট আকারের ছবি।

আবেদন ফি: প্রার্থীকে ১-২২১১-০০০০-২০৩১ নম্বর কোডে ৫০ টাকা জমা দিয়ে চালানের মূল কপি দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে। নির্ভুল ঠিকানায় সাক্ষাৎকারপত্র ইস্যুর স্বার্থে আবেদনপত্রের সঙ্গে নিজের নাম ও ঠিকানা লিখিত ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০.৫" x ৪.৫" সাইজের একটি খাম সংযুক্ত করতে হবে। খামের উপরে মোটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম, ঠিকানা স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

বয়সসীমা: প্রার্থীর বয়স ৩১ জুলাই তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের (প্রতিবন্ধী সনদপ্রাপ্ত) ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি: আবেদনপত্র ডাকযোগে অফিসে পৌঁছাতে হবে। সরাসরি এ অফিসে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে। না। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ, ভুল তথ্য সম্বলিত ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্রসমূহ বাতিল বলে গণ্য হবে।

আবেদনের শেষ তারিখ: ২৪ আগস্ট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //